তরুণ নির্মাতা বাপ্পী খান। নিষ্পাপ, মন ফড়িং, মেয়ে তোমাকে চাই, গুড মর্নিংয়ের মতো বারোটা নাটক ও বাড়ি ফেরা, গিভ এ্যান্ড টেক, বয়সের দোষ- এ রকম শতাধিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরির পর নির্মাতা বাপ্পী খান প্রথমবারের মতো নির্মাণ করেছেন রোমান্টিক থ্রিলারধর্মী ওয়েব চলচ্চিত্র ‘সোলমেট’। এর আগে বাপ্পী বেশ কিছু মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। উল্লেখযোগ্য মিউজিক ভিডিওগুলো হলো- বাংলাদেশ এগিয়ে যাও, আমি হারিয়ে যাই, তুমি কি আমার ইত্যাদি।

মাত্র তেইশ বছর বয়সেই এত কাজ করা প্রসঙ্গে বাপ্পী জানান, নির্মাণ তার প্যাশন। তিনি বলেন, অচিরে ‘সোলমেট’ মুক্তি পাবে। খুব শীঘ্রই নতুন একটি চলচ্চিত্র নির্মাণ শুরু করতে যাচ্ছি। বর্তমানে প্রস্তুতি চলছে। ছবিতে বেশ কিছু চমক থাকবে। গল্প, শিল্পী ও লোকেশনে বেশ চমক রয়েছে। ছবির জন্য চমৎকার একটি গল্প নিবার্চন করা হয়েছে। নতুন ছবির কাজ চলতি বছরই শুরু করব।

‘সোলমেট’-এ অভিনয় করেছেন চিত্রনায়িকা বিপাশা কবির, চিত্রনায়ক সাঞ্জু জন, ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা তাসকিন, অভিনেতা শিমুল খান, তমাল মাহবুব, সোহাগ বিশ্বাস প্রমুখ। ওয়েব চলচ্চিত্রটির মূল ভাবনা পরিচালক বাপ্পী খানের, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনামিকা মণ্ডল।

Previous articleরোমিও’র ‘স্বপ্ন পূরণ’
Next articleবৈচিত্র্যময় চরিত্রাভিনেতা তারিক স্বপন

Leave a Reply