চিত্রতারকা শাকিব খান। তার প্রতিটা বিষয় নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। ভক্তদের চাহিদা পূরণে এবং তাদের কাছাকাছি আসার জন্য এর আগে ইউটিউব দুনিয়ায় এসেছিলেন শাকিব খান। অ্যাক্টিভ হয়েছেন ফেসবুকেও। এবার শাকিব খান এসেছেন ইনস্টাগ্রামে। ২১ নভেম্বর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিংক শেয়ার করে ইনস্টাগ্রামে আসার খবরটি জানিয়েছেন শাকিব খান নিজেই। তখন জানিয়েছিলেন টু্‌ইটারে যুক্ত হওয়ার প্রক্রিয়াও চলছে। কিন্তু শুরুতেই হোঁচট খেলেন এ নায়ক। ছবি ও ভিডিও শেয়ারিংয়ের সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা ইনস্টাগ্রামে যুক্ত হওয়ার মাত্র তিন দিনে তাঁর অ্যাকাউন্ট সরিয়ে নিয়েছে ফেসবুকের মালিকানাধীন প্রতিষ্ঠান ইনস্টাগ্রাম।

জানা গেছে, শাকিব খানের নামে আগে থেকেই প্রচুর ভুয়া অ্যাকাউন্ট ছিল ইনস্টাগ্রামে। অফিশিয়ালি যুক্ত হওয়ার পর তারা শাকিবের অ্যাকাউন্টকে ফেক (ভুয়া) দাবি করে রিপোর্ট করেছে। ফলে এখন ইনস্টাগ্রামে শাকিবের অফিশিয়াল অ্যাকাউন্ট দেখা যাচ্ছে না। এরই মধ্যে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ইনস্টাগ্রামের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খুব দ্রুতই সমস্যার সামাধান হয়ে যাবে।

প্রায় দুই যুগ ধরে সিনেপাড়ায় হাঁটছেন শাকিব খান। দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় করেছেন প্রায় দুইশতাধিক সিনেমায়। হয়ে উঠেছেন ঢালিউড ভাইজান, ঢালিউড কিং আর সুপারস্টার। স্বীকৃতি হিসেবে চারবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Previous articleকরোনায় আক্রান্ত নায়করাজ পরিবার
Next articleসাফার চোখে তৌসিফ একজন ‘কিডন্যাপার’

Leave a Reply