ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক রাশেদ প্রহর। বর্তমানে তিনি মিউজিক্যাল ফিল্ম নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি শেষ করেছেন ‘তোর কারণে দূর প্রবাসে’ শিরোনামের একটি মিউজিক্যাল ফিল্ম। এতে রাশেদ এর বিপরীতে মডেল হয়েছেন ইফফাত। অসাধারণ একটি ভিডিওর চিত্রায়ণ হয়েছে বলে জানান রাশেদ প্রহর।

তিনি বলেন, শফিক মাহমুদ এর গাওয়া এই গানটির ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাথে আশরাফুল ইসলামের লেখার অসাধারণ একটা মিলনের মাধ্যমে খুব ভালো একটা শ্রুতি মধুর গান তৈরি হয়েছে। আর হিরন ভাই যে, এত সুন্দর করে কাজটি করেছে যা দর্শকদের ভালো লাগতেই হবে। তাছাড়া মিলন ভাইয়ের কম্পোজিশনটাও মনে ধরার মতো। ‘তোর কারণে দূর প্রবাসে’ নামের মিউজিক্যাল ফিল্মটি। খুব যত্ন নিয়ে কাজটি করেছি আশা করি সবার ভালো লাগবে।

চিত্রনায়ক রাশেদ প্রহর বর্তমান ব্যস্ততা মিউজিক্যাল ফিল্ম নিয়ে। এরইমধ্যে বেশ কিছু মিউজিক্যাল ফিল্মের কাজ শেষ করেছেন তিনি। রাশেদ বলেন, গত মাসে একটি চলচ্চিত্রের প্রথম লটের শুটিং করেছি। রুহুল আমিন পরিচালিত ‘বিধির লিখন’ ছবিটির দ্বিতীয় লটের জন্য প্রস্তুতি চলছে। সামনের মাসে টি এ শাহীন এর পরিচালনায় ‘সোনা রুপা’ নামের আরেকটি ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে।

Previous articleকেন্দ্রীয় কারাগারে ‘ভালোবাসার প্রীতিলতা’
Next articleরিসোর্ট ভাড়া দিতে না পারায় রাঙ্গনিয়া একদিন আটকে থাকে ‘ছায়াবৃক্ষ’ ইউনিট

Leave a Reply