মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চিত্রপরিচালক মিজানুর রহমান লাবু। করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন লাবু নিজেই। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। তার দ্রুত সুস্থতায় দোয়া চেয়েছেন চিত্রপরিচালক অপূর্ব রানা।

মিজানুর রহমান লাবু বলেন, গত সাত দিন জ্বর আর তীব্র কাশি নিয়ে ডাক্তার, ওষুধ এবং নানাবিধ টেস্টর মধ্যে আমাকে নিয়ে পাগলের মতো ছুটাছুটি করেছে পরিবার। কিন্তু কিছুতেই কিছু হয় না! এরমধ্যে দুইবার আলাদা আলাদা জায়গায় করোনা টেস্ট করিয়েছি। দ্বিতীয়বার যেখানে করি তারা রাতেই জানিয়ে দেয় নেগেটিভ। কিন্তু আমি স্বস্তি পাই না তীব্র কাশিও কমে না। আবার ডাক্তারের শরণাপন্ন হলাম। তিনি সব শুনে এবং যাবতীয় রিপোর্ট দেখে বললেন, অবশ্যই এটা করোনা পজিটিভ। তিনি আর দেরি করতে চাইলেন না এক মুহূর্ত। সঙ্গে সঙ্গে করোনার ওষুধ এবং বিস্তর টেস্ট লিখে ধরিয়ে দিলেন প্রেসক্রিপশন। এও বলে দিলেন, বাসায় গিয়ে অবশ্যই আগামী ১৪ দিন আইসোলেশনে থাকতে হবে।

তিনি আরও বলেন, গতরাত থেকে নতুন ধরনের জীবন শুরু হয়ে গেছে। আজ সকালে প্রথম টেস্টের রিপোর্ট এসেছে পজিটিভ! স্ত্রী সারাক্ষণ অমানুষের মতো পরিশ্রম করে যাচ্ছে আমার জন্য। আর একদিন বলব ওর কথা। আমি এখন হোম কোয়ারেন্টাইনে আছি। প্লিজ সবাই আমাকে এবং আমার পরিবারকে আপনাদের প্রার্থনার মধ্যে রাখুন। আপনারা সুস্থ থাকুন, সাবধান থাকুন এবং সচেতন থাকুন। সৃষ্টিকর্তা সবার মঙ্গল করুন!

Previous article‘দ্য অ্যাডভাইসার’ পরীমনি
Next articleকেন্দ্রীয় কারাগারে ‘ভালোবাসার প্রীতিলতা’

Leave a Reply