সুন্দরী তরুনী আফরিন লাবনী। রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’ ছবিতে নাম লিখিয়ে নাম পাল্টে হয়েছেন প্রিয়মনি। ছবিটির কাজ শেষের দিকে। এ ছবি দিয়ে প্রথমবার বড়পর্দায় অভিষেক হবেন তিনি। প্রথম ছবির কাজ শেষ না হতেই সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ চলচ্চিত্রে নাম লেখালেন প্রিয়মনি। ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করবেন আবেদনময়ী প্রিয়মনি। গত ১০ নভেম্বর এফডিসিতে আইটেম গানের দৃশ্যধারণ হয়।

এ প্রিয়মনি বলেন, প্রথমবার আইটেম গানে পারফর্ম করলাম। সবার অনুরোধেই গানটি করতে রাজি হই। খালি পায়ে নেচেছি পা কেটেও গিয়েছে বিভিন্ন জায়গায়। অনেক কষ্ট করেছি। দর্শকের ভালো লাগলে এ কষ্ট স্বার্থক হবে। নিজেকে পরিপূর্ণ শিল্পী হিসেবে গড়ে তুলতে পরিশ্রমের বিকল্প নেই বলে মনে করেন তিনি। অভিনয়ের জন্য যে কোন কষ্ট করতে রাজি আছেন প্রিয়মনি। সত্যিকারের শিল্পী হতে চান নিজের পরিশ্রম ও মেধা দিয়ে।

প্রিয়মনি জানালেন, ‘ভালোবাসার প্রজাপতি’ ছবির একটি গানের শুটিং বাকি আছে। ভারতের কোরিওগ্রাফারের নির্দেশনায় গানটি নির্মাণ করা হবে। এর বাইরে আরও তিনটি নতুন চলচ্চিত্রের কথা চলছে। ব্যাটে বলে মিলে গেলে চলতি সপ্তাহে চুক্তিবদ্ধ হয়ে নতুন খবর দিতে পারবো। এছাড়াও আগামী ডিসেম্বরে কয়েকটি বিজ্ঞাপনের কাজ করবেন তিনি। ওয়েব চলচ্চিত্র ও ওয়েব সিরিজের প্রস্তাব পাচ্ছেন নিয়মিত। তবে আপাতত নাটকে কাজ করবেন না। সিনেমাই তার মূল লক্ষ্য।

Previous articleকেবিনে আজিজুল হাকিম
Next articleআশাহীন মানুষের আশার সঞ্চার ‘পন্ডিতের আখড়া’

Leave a Reply