শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
Uncategorized

নতুন উদ্যমে তাজরীন গহর       

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

সঙ্গীতপ্রেমী প্রচার বিমুখ কণ্ঠশিল্পী তাজরীন গহর নিভৃতে কাজ করে যাচ্ছেন বাংলা গানের উৎকর্ষতার জন্য। শৈশব থেকেই সঙ্গীতাঙ্গনের সাথে জড়িত থাকলেও ২০১৭ সালে জি-সিরিজের ব্যানারে শাইখ শানের সুর ও সংগীতে ‘একুশ আসে’ একক অ্যালবামটি নিয়ে সবার নজর কাড়েন। অ্যালবামের প্রতিটি গানই সমাদৃত হয়। এরমধ্যে তার বাবা নয়ীম গহর এর লেখা একুশ আসে গানটি প্রশংসা পায়। এরপর থেকে শিল্পী নিজ উদ্যোগে এবং পরবর্তীতে পুরোপুরি পেশাগতভাবে নিজেকে নিয়োজিত করে একের পর এক গান উপহার দিয়ে যাচ্ছেন।

সামনে জি-সিরিজের ব্যানারে বেশ কিছু নতুন গান মুক্তি পেতে যাচ্ছে এবং সম্প্রতি গীতিকার সিফাত শাহরিয়ার ‘আমি কোয়ারেন্টাইনে’ রচিত গান জনপ্রিয়তা পেয়েছিলো তারই বাণীতে এবং বর্ণ চক্রবর্তীর সুর ও সঙ্গীতে। সামনে আরো একটি গান তাজরিন শীঘ্রই উপহার দিতে যাচ্ছেন। এছাড়াও গীতিকার ও সঙ্গীত পরিচালক ইকরামের কম্পোজিশনে ভিন্ন ধাঁচের একটি দ্বৈত গান খুব শীঘ্রই মিউজিক ভিডিও সহ শ্রোতাদের সামনে আসছে চলতি বছরই।

শিল্পী জানালেন- প্রতিটি গানে নতুনত্ব আছে এবং তিনি আশাবাদী গানগুলো শ্রোতাদের আশা পূরণ করবে। পুরোদস্তুর পেশাগতভাবে এখন মাঠে নেমেছেন এই কণ্ঠশিল্পী। কারণ তার হাতে মেঘ না চাইতে বৃষ্টির মত অনেক কাজ এক সাথে পেতে শুরু করেছেন যার জন্য তিনিও অনুপ্রাণিত হয়ে সব কাজই স্বতঃস্ফূর্তভাবে এবং আন্তরিকতার সাথে করে যাচ্ছেন। এই জন্য তিনি সর্বপ্রথমে সৃষ্টিকর্তা ও তাঁর শ্রোতা ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ