Connect with us

Jamjamat

দুই মৌলিক গান নিয়ে ভাবনা

মিউজিক

দুই মৌলিক গান নিয়ে ভাবনা

তরুণ কন্ঠশিল্পী এনকে ভাবনা। ছোটবেলা থেকে স্বপ্ন দেখেন সংগীত শিল্পী হবেন। এরইমধ্যে ভাবনার স্বপ্ন পূরণ হয়েছে। গানকে ঘিরেই তার সব স্বপ্ন। অচিরেই নতুন দুটি মৌলিক গান নিয়ে আসছেন তিনি। শিরোনাম ‘মানে না মন’ ও ‘আলতো ছোঁয়া’। গান দুটির কথা ও সুর করেছেন মোঃ রবিন ইসলাম।

এরইমধ্যে গানের সাথে মিল রেখে গান দুটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গানে কন্ঠ দেওয়ার পাশাপাশি এতে মডেল হয়েছেন কন্ঠশিল্পী ভাবনা নিজেই। এবারই প্রথম নয় এর আগেও নিজের গানে মডেল হয়েছেন তিনি। আগামী দিনেও নিজের গানে ভাবনাই মডেল হিসেবে থাকবেন। গান দুটি খুব শীঘ্রই একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। মিউজিক ভিডিও দুটি নির্মাণ করেছেন দর্শকপ্রিয় নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। অচিরেই যাত্রা শুরু করবে ‘ভাবনা’ নামের একটি ইউটিউব চ্যানেল। নিয়মিত এখানে নতুন গান পাওয়া যাবে।

ভাবনা বলেন, গান নিয়ে অনেক বড় পরিকল্পনা আছে। গান আমার নেশা। গানকে ভালোবেসে এ ভুবনে আসি। কখনোই গানকে ছাড়তে পারব না। আশা করি নতুন গান দুটি সবার পছন্দ হবে। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান ভাবনা। যতদিন বেঁচে থাকবেন গানেই নিজেকে ব্যস্ত রাখবেন। আমৃত্য পর্যন্ত গান করতে চান তিনি।

Click to comment

Leave a Reply

More in মিউজিক

To Top