সম্প্রতি শেষ হল দীপু হাজরা পরিচালিত একক নাটক ‘গেম অব লাইফ’। দর্শকপ্রিয় এই পরিচালক তার নির্মাণ শৈলী ও গল্প দ্বারা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে অনেক আগেই। তার নির্মিত অনেক নাটকই জনপ্রিয়তা পেয়েছে। যার মধ্যে শাপলা ষ্টুডিও, জিন্না কসাই, ইলু ইলু, কাক, ভোদাই, কুপ্তা চোর, ছবির দেশে কবিতার দেশে, মেন্টাল ফ্যামিলি, হেপি ফ্যামিলি, জয়েন ফ্যামিলি, ভাগের মা সহ এমন অনেক নাটক। কাজের প্রয়োজনে অনেক অভিনেত্রীর সাথে কাজ হলেও সারিকা সাবরিন এর সাথে এটাই তার প্রথম কাজ।

এ প্রসঙ্গে দীপু হাজরা বলেন, সারিকার অভিনয় সম্পর্কে নতুন কিছু বলার নাই, নিঃসন্দেহে ও খুব ভালো একজন অভিনেত্রী আর আমার কাছেও বেশ ভালো লেগেছে। সে খুব বুদ্ধিমতি, ভদ্র একজন মানুষ ও বেশ বিনয়ী। এক সাথে কাজ করে বেশ ভাল লেগেছে, আশা করি আগামীতেও অনেক কাজ হবে। দু-দিনের শুটিংয়ে নাটকটি শেষ হয়। বর্তমনে এটি এডিটিং টেবিলে রয়েছে।

দীপু হাজরা সম্পর্কে বলতে গিয়ে সারিকা বলেন, দীপু ভাইয়ের সাথে আমার প্রথম কাজ হলেও একদমই তা মনে হয়নি, আমার মনে হয়েছে অনেক দিন ধরেই আমাদের পরিচয়। কারণ তিনি অনেক মিশুক, সদা হাস্যজ্জল, সর্বপরি খুব কেয়ারিং আর কাজও বেশ গোছালো। এক কথায় আমার বেশ ভাল লেগেছে ও পুরো শুটিং সময়টা বেশ এনজয় করেছি।

Previous articleমানুষ হিসেবে তিনি ছিলেন এক মহাসাগর: জয়া আহসান
Next articleএক যে ছিল সৌমিত্র

Leave a Reply