ঢাকাই চলচ্চিত্রর ‘প্রিয়দর্শিনী’ মৌসুমী। শোবিজের শুরুটা ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে। তার পরের গল্প অজানা নয়। এরপর দীর্ঘ সময় ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন মৌসুমী। কয়েক দশক ধরে ঢাকাই সিনেমা তিনি মাতিয়ে রেখেছেন সৌন্দর্য আর অভিনয় দিয়ে। বর্তমানে সিনেমায় তাকে নিয়মিত দেখা যায় না। মাঝে মাঝে নাটক-টেলিফিল্মে দেখা গেলেও দীর্ঘ দিন থেকে এ মাধ্যমেও অনিয়মিত তিনি। তাকে মিস করেন তার ভক্ত-অনুরাগীরা। সেই আক্ষেপ ঘুচিয়ে নতুন খবর দিলেন তিনি।

সম্প্রতি মৌসুমী ‘ভক্ত’ শিরোনামের একটি টেলিফিল্মে কাজ করেছেন। এটি রচনা করেছেন মির্জা রাকিব এবং পরিচালনা করেছেন তারেক শিকদার। এরইমেধ্যে কক্সবাজার ও রাজধানীর বিভিন্ন লোকেশনে টেলিফিল্মের দৃশ্যধারণ শেষ হয়েছে। এতে মৌসুমীর সহশিল্পী ছিলেন শাহেদ শরীফ খান। এতে ভক্তের চরিত্রে অভিনয় করেছেন শাহেদ শরীফ আর মৌসুমী নিজের চরিত্রেই অভিনয় করেছেন।

মৌসুমী বলেন, ‘দীর্ঘ দিন পর টেলিফিল্মে কাজ করলাম। আমাকে ঘিরে একজন পাগল ভক্তের নানান ধরনের উন্মাদনা নিয়েই টেলিফিল্মের গল্প। ভক্তটি আমাকে এতটাই ভালবাসে যে সে আমাকে খুঁজতে কক্সবাজারে গিয়েও হাজির হয়। নানান ধরনের বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হয় টেলিফিল্মের গল্পে। দর্শক টেলিফিল্মটি পছন্দ করবে।’

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনের মডেল হলেন মৌসুমী। গত সপ্তাহে রাজধানীর উত্তরায় সেট ফেলে এর দৃশ্যধারণ হয়েছে। ‘অতিথি আ্যপ’ নামের এই বিজ্ঞাপনে মৌসুমীর বিপরীতে রয়েছেন আসিফ ইসলাম। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জামাল মল্লিক। এছাড়াও সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে যুক্ত হয়েছেন তিনি। ‘দেবর আমার কত আপন’ শিরোনামের ছবিটি ছবিটি পরিচালনা করবেন সায়মন তারেক।

Previous articleএক যে ছিল সৌমিত্র
Next articleগানচিত্র ‘পৃথিবীটা জানুক’

Leave a Reply