লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ। কঠোর পরিশ্রম ও অভিনয় গুণের মাধ্যমে নাট্যাঙ্গনে ইতোমধ্যেই তিনি নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। জয় করে নিয়েছেন অজস্র দর্শকের মন। দর্শকপ্রিয় এই মডেল-অভিনেত্রী দুই পর্দাতেই নিয়মিত কাজ করছেন। অভিনয় শিল্পীদের গল্পের প্রয়োজনে নানা চরিত্রে অভিনয় করতে হয়। এর মধ্যে কিছু কিছু চরিত্র একটু ভিন্ন ধাঁচের বা চ্যালেঞ্জিং হয়ে যায়। তেমন কিছু চ্যালেঞ্জিং চরিত্রেও দেখা গেছে অপর্ণাকে। যে কোন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে কখনো পিছুপা হাটেননি তিনি।

বর্তমানে একক নাটকেই বেশি ব্যস্ত অপর্ণা। দীর্ঘ দিন ধরেই সিনেমার শিরোনামে নেই। তবে নতুন খবর হচ্ছে দীর্ঘ বিরতি শেষে অবশেষে শুরু হয়েছে অপর্ণা অভিনীত ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ শিরোনামের ছবিটি। আবদুল মান্নানের গল্পে ছবিটি পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি। সিনেমাটি গেল বছর করার কথা ধাকলেও বিভিন্ন জটিলতার কারণে বন্ধ ছিল কাজ। সব ধাক্কা সামলিয়ে করোনা আতঙ্কের মধ্যেই অবশেষ নওগাঁতে এর শুটিং শুরু করছেন অপর্ণা। এবার টানা কাজ করে এর শুটিং শেষ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

অপর্ণা বলেন, ইতিহাস নির্ভর সিনেমা বরাবরই আমার পছন্দ। এ ছবির গল্পটা খুবই ভালো। মুক্তিযুদ্ধের সময়কালের ঘটনাটা খুব সুন্দরভাবে গল্পে তুলে ধরা হবে। লকডাউনের সময় অবসরে এই সিনেমার জন্য প্রস্তুত হওয়ার পর্যাপ্ত সময় পেয়েছি। আশা করি নিজের সর্বোচ্চটুকু দিয়েই কাজটি সম্পন্ন করতে পারবো। এ ধরনের গল্পনির্ভর ছবিতে আগামীতেও কাজ করতে চাই।

Previous articleআমারে দিয়া দিলাম তোমারে
Next articleফেব্রুয়ারি আসছে ‘পদ্মপুরাণ’

Leave a Reply