ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও মডেল-অভিনেত্রী সারিকা সাবরিন সম্প্রতি জুটি হয়ে একটি একক নাটকে কাজ করেছেন। ‘গেম অফ লাইফ’ শিরোনামের নাটকের শুটিং ঢাকার পাশে আমিন বাজার সংলগ্ন একটি এলাকায় দৃশ্যধারণ হয়। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে আরও অভিনয় করেছেন সমাপ্তি মাসুক, মনি চৌধুরী, সবুজ রহমান, রাশেদা রাখী, মীর শীহদ, সবুর খন্দকার জুয়েল প্রমূখ।

নাটকের গল্পে দেখা যাবে, আবির শৈলীর সংসার বেশ ভালো ভাবেই চলছিলো। কোন এক সকালে কুরিয়ার যোগে শৈলির নামে চলে আসে প্লাটিনামের একটি আংটি। কে পাঠিয়েছে এ আংটি তার কোন ঠিকানা নাই। আংটি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে শুরু হয় সন্দেহ। আবির মনে করে এটি শৈলির পুরনো প্রেমিক পাঠিয়েছে। অপর দিকে নীরব একজন অন্ধ মানুষ। থাকে তাদের উপরে  তলায়। সে বিষয়টি সমাধান করতে আসে তাতেও কোন লাভ হয় না। অবশেষে আবির একদিন সেই পুরনো প্রেমিকাকে অনেক মারধর করে। বিষয়টি শৈলী জানতে পেরে আবিরের উপর খেপে গিয়ে বাড়ী ছেড়ে চলে যায়। আশ্রয় নেয় ডাক্তার বোন লিলির বাসায়। এ ভাবে চলতে থাকে ‘গেম অফ লাইফ’র গল্প।

নির্মাতা দীপু হাজরা জানান, জেড এস মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটি খুব শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

Previous articleকরোনায় আক্রান্ত হাকিম পরিবার
Next articleবিদেশি ছবি ব্যর্থ হলেও আমদানির দাবি

Leave a Reply