দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দুই বাংলাতেই রয়েছে তার সমান গ্রহণযোগ্যতা। ছবিও করছেন এপার-ওপার মিলিয়ে। তার রূপ ও সৌন্দর্যের জন্য মাতিয়ে রেখেছেন ঢালিউড-টলিউডের বাজার। শ্রাবন্তী নিয়ে বেশ কয়েক দিন ধরে তৃতীয় সংসার ভাঙার খবর শোনা যাচ্ছে। স্বামী রোশান সিংয়ের সঙ্গে এক ছাদের নিচে থাকছেন না তারা। নতুন খবর হচ্ছে ওয়েব সিরিজে জুটি বেঁধেছেন সোহাম-শ্রাবন্তী। এর আগেও জুটি হয়ে বেশ কিছু দর্শকপ্রিয় কাজ উপহার দিয়েছেন তাঁরা।

‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’তে দেখা যাবে দুই জনপ্রিয় তারকাকে। জানা গেছে, রোববার থেকে ‘দুজনে’ ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে। এটি একটি থ্রিলার ওয়েব সিরিজ। এখানে স্বামী-স্ত্রী অহনা ও অমরকে একটি কেলেঙ্কারিতে জড়িয়ে পড়তে দেখা যাবে। আর এই অহনা ও অমর চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী-সোহমকে। শুরুতে ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছিল ‘ইনটিউশন’। পরে নাম বদলে ‘দুজনে’ করা হয়েছে। ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজ নিয়ে শ্রাবন্তী ভারতীয় গণমাধ্যমে বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ। শুটিং শুরু করতে পেরে অত্যন্ত খুশি, সেটিও আবার সোহমের সঙ্গে। একটা দুর্দান্ত গল্প রয়েছে।

সর্বশেষ তাকে বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় দেখা গেছে। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে তিনি অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের বিপরীতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে বাংলাদেশের ‘বিক্ষোভ’ ছবিটি। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।

Leave a Reply