শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
Uncategorized

নিজেকে নতুন করে আবিস্কার করতে চান ফারিয়া শাহরিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন ফারিয়া। আজ ৯ নভেম্বর ফারিয়ার জন্মদিন। করোনার কারণে জন্মদিন নিয়ে কোনো আয়োজন নেই তাঁর। পরিবারের সঙ্গে বাসায় কাটছে ফারিয়ার জন্মদিন। সম্প্রতি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি থেকে মিডিয়া মার্কেটিংয়ে অনার্স সম্পন্ন করে দেশে ফিরেছেন। এখন তিনি দেশেই থাকবেন। নিয়মিত কাজ করবেন বলেও জানান।

শোবিজের অনেকেই ওয়েব সিরিজে কাজ করছেন। গল্প পরিচালক ভালো হলে ফারিয়ারও আপত্তি নেই। ২০১৪ সালে ‘আকাশ কত দূরে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ফারিয়া। এরপর চলচ্চিত্রে আর কাজ করেননি। কেন কাজ করেননি জানতে চাইলে ফারিয়া বলেন, ভালো গল্প পাইনি তাই কাজ করা হয়নি। ইচ্ছে আছে কাজ করার। সিনেমায় কাজ করতে আগ্রহী। ভালো গল্প পেলে কাজ করব। এখনকার নাটক কেমন হচ্ছে? ঘুরেফিরে একইমুখ, একই গল্প। তাছাড়া বিজ্ঞাপন যন্ত্রণা। বেশির ভাগ নাটকের গল্প একই তাছাড়া ইচ্ছে মতো যা তা করা হচ্ছে। ঘুরেফিরে তিন-চার জন মুখ দেখতে দেখতে দর্শক বিরক্ত। নতুনদেরও কাজের সুযোগ দিতে হবে। এই সমস্যা গুলো সমাধান করলে মানুষ নাটক দেখবে। ফারিয়া কোনো অভিনেত্রীকে নিজের প্রতিদ্বন্দ্বী মনে করেন না। সবার কাছ থেকে শেখার চেষ্টা করেন। আগামী ২১ সালে ফারিয়া বিয়ের পিড়িতে বসবেন। জানান, সিনেমায় নায়ক হিসেবে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করতে চান।

অনেক চরিত্রেই তো অভিনয় করেছেন ভবিষ্যতে কোন ধরনের চরিত্রে কাজ করতে চান? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, গরীব খেটে খাওয়া গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে চাই।  কেন? এ বিষয়ে ফারিয়ার বক্তব্য হলো, আমি এমন চরিত্রে সব সময় কাজ করতে চাই যেখানে আমি ব্যক্তি ফারিয়া নই। অভিনয়কে যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারি। চ্যালেঞ্জিং চরিত্রগুলো বেশি প্রিয়। নিজেকে নতুন করে আবিস্কার করতে চাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ