গুণী অভিনেত্রী কবরী নির্মাণ করছেন ‘এই তুমি সেই তুমি’ নামের সিনেমা। এই সিনেমার সবগুলো (চারটি) গানের সুর করেছেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন। এর একটি গানের শিরোনাম ‘তুমি সত্যি করে বলো’। গানটির কথা লিখেছেন অভিনেত্রী-নির্মাতা করবী নিজেই। আর এটিই কবরীর লেখা প্রথম গান, যেটি কণ্ঠ তুললেন সংগীতশিল্পী ইমরান ও কোনাল। মানে, করবীর কথায় সাবিনার সুরে প্লেব্যাক করলেন ইমরান-কোনাল।

কবরীর লেখা গান ও সাবিনা ইয়াসমিনের সুরে গাইতে পারাটাকে ক্যারিয়ারের এখন পর্যন্ত অন্যতম সেরা অর্জন হিসেবে দেখছেন কোনাল। রেকর্ডিংয়ের আগের দিন থেকে তিনি নার্ভাস হচ্ছিলেন। কোনাল বলেন, সেরা কণ্ঠের চূড়ান্ত পর্বের আগের রাতে যেমন নার্ভাস হচ্ছিলাম ঠিকই একই ফিলিং হচ্ছিল। রাতেই সাবিনা ম্যামকে ফোন করে বলেছি ম্যাম আমি নার্ভাস হচ্ছি। তিনি অভয় দিয়ে বলেছেন, আরে পাগল আমি তো আছি! তুমি তোমার মতো গাইবে। স্টুডিওতে আসার পরে প্রত্যেক লাইনে লাইনে উনি ধরে ধরে শিখিয়ে দিয়েছেন। আমার মনে হচ্ছে করবী ম্যামের লেখা গান ও সাবিনা ম্যামের সুর সংগীতে গান একটা ইতিহাস! সেই ইতিহাসের অংশ হলাম আমি। এদিকে থেকে আমি সৌভাগ্যবান। এজন্য করবী ম্যামকে ধন্যবাদ।

কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ সিনেমায় থাকছে চারটি গান। ইমরান-কোনাল ও সাবিনা ইয়াসমীনসহ ইতোমধ্যে দুটি গানের কাজ সম্পন্ন হয়েছে। শিগগিরই বাকি দুটি গান সম্পন্ন করার কথা জানালেন সাবিনা ইয়াসমীন। আর গান দুটির শিল্পী কারা হচ্ছেন, তা নিয়ে চলছে পরিকল্পনা। জানা গেছে, এরই মধ্যে সিনেমাটিরও অধিকাংশ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করছেন নিশাত নাওয়ার সালওয়া ও রিয়াদ রায়হান।

Previous articleআবারো সিনেমার গানে মিলন
Next articleবৈচিত্রময় কাজ করতে চাই: শামীম হাসান সরকার

Leave a Reply