বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা ও ওই অঞ্চলের বিভিন্ন চোরাচালান নিয়ে ‘বর্ডার’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। তার ছবিতে দীর্ঘ পাঁচ বছর পর অভিনয় করলেন অভিনেতা বিলাশ খান। এর আগে সৈকত নাসিরের সাথে প্রথম কাজ করেন ‘হিরো ৪২০’ সিনেমায়। ‘বর্ডার’ তাঁর দ্বিতীয় ছবি। এর আগে বিলাশ খান কাজ করেছেন শিকারী, হিরো ৪২০, রক্ত, মনে রেখো ও অন্ধকার জগৎ ছবিগুলোতে।

নতুন ছবি প্রসঙ্গে বিলাশ খান বলেন, দীর্ঘ বিরতি শেষে সৈকত নাসিরের ছবিতে কাজ করলাম। ছবিটি নিয়ে খুবই আশাবাদী। পরিচালক গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের সুযোগ করে দিয়েছেন। নিজেরে সবটুকু দিয়ে চেষ্টা করেছি কাজটি ভালো করার। এ রকম ভালো কাজের সুযোগ আগে কখনো পাইনি। সৈকত নাসিরকে ধন্যবাদ ভালো একটি কাজে যুক্ত করার জন্য। ছবির প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। ছবিতে অন্যতম চমক আষীষ খন্দকার। এ ধরনের ছবিতে আগে কখনো কাজ করেননি তিনি। পরিচালক তাকে গুরুকত্বপূর্ণ ব্যতিক্রম চরিত্র দিয়েছেন যা আমাদের জন্য প্লাস পয়েন্ট হয়েছে। আশা করছি ছবিটি দর্শক গ্রহণ করবে। ছবিটিতে কাজ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিতব্য ‘বর্ডার’ ছবিতে বিলাশ খান ছাড়াও অভিনয় করেছেন আশীষ খন্দকার, সাঞ্জু জন, অধরা খান, মৌমিতা মৌ, ফারুক সুমন প্রমুখ।

Previous articleনিজেকে নতুন করে আবিস্কার করতে চান ফারিয়া শাহরিন
Next articleআবারো সিনেমার গানে মিলন

Leave a Reply