Connect with us

Jamjamat

নতুন লুকে অপু বিশ্বাস

চলচ্চিত্র

নতুন লুকে অপু বিশ্বাস

ঢালিউড কুইন অপু বিশ্বাস আগামীকাল (৬ নভেম্বর) থেকে অংশ নিচ্ছেন বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিংয়ে। এ ছবি দিয়ে প্রথমবার অপুর সঙ্গে জুটি বেঁধেছেন নিরব। বৃহস্পতিবার শুটিংয়ে অংশ নিতে ঢাকা ত্যাগ করেন ‘ছায়াবৃক্ষ’ টিম। পরিচালকের চাহিদা অনুযায়ী ছবির জন্য এরইমধ্যে ওজন কমিয়েছেন অপু। ওজন কমিয়ে দেখা দিয়েছেন নতুন লুকে। মঙ্গলবার গৌতম সাহার কোরিওগ্রাফিতে অংশ নিয়েছেন আনজারার ফটোশুটে। সেখানে নতুন লুকে দেখা দেন অপু। তাঁর সাথে আরও অংশ নেন সাবিনা বাশার। ক্যামেরায় ছিলেন মো. ফাহিম ইসলাম দ্বীপ।

অপু বিশ্বাস বলেন, আগামীকাল থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ছবির শুটিং শুরু হচ্ছে। একটানা কাজ করে ক্যামেরা ক্লোজ করা হবে। চা শ্রমিকের বেশির ভাগই পড়াশোনার সুযোগ পায় না। তাদের নানাভাবে বঞ্চিত করা হয়। এ সব বিষয়ে ফুঁটে উঠবে সিনেমাটিতে।

বন্ধন বিশ্বাস বলেন, ছবিটি চা শ্রমিকদের নিয়ে এখানে একটানা বিশ দিন শুটিং করলে ছবির কাজ শেষ হয়ে যাবে। ২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে ‘ছায়াবৃক্ষ’। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অপুর বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

Click to comment

Leave a Reply

More in চলচ্চিত্র

To Top