Connect with us

Jamjamat

চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে চান আফ্রিনা আজাদ

নতুন মুখ

চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে চান আফ্রিনা আজাদ

তরুণ মডেল ও অভিনয়শিল্পী আফ্রিনা আজাদ। প্রাচ্যনাট্য থিয়েটার মাধ্যমে সবে মাত্র শোবিজ অঙ্গনে পা রেখেছেন। ধাপে ধাপে কাজ করে বড় হতে চান তিনি। নতুন নায়িকা হিসেবে নির্মাতাদেরও পছন্দের তালিকায় এসেছেন এই নবাগতা। এরই মধ্যে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন আফ্রিনা আজাদ। ছবির নাম ‘ব্ল্যাক লাইট’। এর মাধ্যমে দীর্ঘদিনের স্বপ্নপূরণ হয়েছে তার। এরই মধ্যে ছবিটির শুটিংয়েও অংশ নিয়েছেন। ছবিটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু। গত ২৪ অক্টোবর থেকে কক্সবাজারের শুরু হয়েছে ছবিটির শুটিং। টানা ৬ দিন শুটিং শেষে ৩০ অক্টোবর ঢাকাই ফিরেছেন ‘ব্ল্যাক লাইট’ সিনেমার টিম।

এ প্রসঙ্গে নবাগতা আফ্রিনা আজাদ বলেন, ‘ছোটবেলা থেকে স্বপ্ন ছিল শোবিজে কাজ করব। চলচ্চিত্রের মাধ্যমে স্বপ্ন পূরণ হচ্ছে। অভিষেকেই ভালো একটি ছবিতে যুক্ত হতে পেরে ভালো লাগছে। অভিনয়ের মাধ্যমে সবার পছন্দের একজন শিল্পী হতে চাই। ছবিটি নিয়ে আশাবাদী।’

তিনি আরও বলেন, ‘ভিন্নধর্মী ভালো গল্পের নিরীক্ষাধর্মী ও চ্যালেঞ্জিং যে কোনো ধরনের চরিত্রে অভিনয় করতে চাই। একই সঙ্গে বাণিজ্যিক ও গল্পনির্ভর সব ধরনের সিনেমাতেও নিয়মিত অভিনয় করতে আগ্রহী। সব সময় দর্শকের চাহিদাকেই প্রাধান্য দিতে চাই। একটা নির্দিষ্ট গন্ডি বা ক্যাটাগরিতে আটকে থেকে নিজের দক্ষতা প্রমাণের সুযোগ কম তাই নিজেকে বারবার ভাঙতে আপত্তি নেই।

নির্মাতা রিয়াজুল রিজু বলেন, ‘প্রথম ছবি ছিল ‘বাপজানের বায়োস্কোপ’। যেটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়েছিল। এই চলচ্চিত্রের পর ভিন্নধর্মী আরেকটি ছবি নিয়ে হাজির হচ্ছি। ২৪ অক্টোবর থেকে কক্সবাজারের ক্যামেরা ওপেন করেছি, সেখানে একটানা শুটিং করেছি ৬ দিন। এরপর আগামী মাসে দ্বিতীয় লটের শুটিং শুরু করার পরিকল্পনা আছে। এখানে নবাগত আফ্রিনা আজাদকে ভিন্নভাবে উপস্থাপন করেছি। আশা করি দর্শকের নতুন সিনেমাটি ভালো লাগবে।’ ‘ব্ল্যাক লাইট’ সিনেমায় আফ্রিনা আজাদ ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আইরিন সুলতানা, রাহা তানহা খান, আবু হেনা রনি, সাইফ চন্দন সহ আরও অনেকেই।

Continue Reading
You may also like...
Click to comment

Leave a Reply

More in নতুন মুখ

To Top