শ্রাবন্তীর জীবনে ফের ঝড়৷ ফের ভাঙনের ইঙ্গিত শ্রাবন্তীর সংসারে৷ স্বামী রোশন সিং, তাঁর মন্তব্যে যা বলেছেন, তা থেকে গুঞ্জন আগুনের মতো ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়৷ নেটিজেনরা ফের শ্রাবন্তীকে একহাত নিতে শুরু করেছেন৷ ঘটনাটি ঠিক কী? সত্যিই কী সংসার ভাঙছে তাঁর? নাকি সাময়িক কোনও অভিমান?

শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন, দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি৷ তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টভাবে জানাননি রোশন৷ শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তাঁর থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী৷ সদ্য এক বছরে পা দিয়েছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে৷ বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যানও ছিল তাঁদের৷ তবে করোনার কারণে, তা স্থগিত হয়ে যায়৷ তবে শ্রাবন্তী ও রোশনের জন্মদিনে একই দিনে হওয়ায় জন্মদিনটা বড় করেই সেলিব্রেট করেন তাঁরা৷ এমন কী, কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন৷ তাহলে হঠাৎ এমন কী হলো, যার জন্য এ রকম আলাদা থাকার সিদ্ধান্ত?

এমন কী, দশমীতে শ্রাবন্তী তাঁদের আবাসনের জমজমাট সিঁদুর খেলাতেও অংশ নেননি৷ আর তা নিয়ে প্রশ্ন করতেই রোশন, আলাদা থাকার কথাটি বলেন৷ তবে ঠিক কী কারণে শ্রাবন্তীর আলাদা থাকার সিদ্ধান্ত তা স্পষ্ট নয়৷ শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হলে, এই প্রতিবেদকের ফোনটি কেটে দেন। এই খবর রটতেই শ্রাবন্তীর ইনস্টাগ্রামে উঁকি দেওয়া৷ সেখানেও রোশনের সঙ্গে তাঁর সব ছবি গায়েব!

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী৷ রাজীব ও শ্রাবন্তীর এক ছেলেও রয়েছে৷ সেই সম্পর্কও বেশিদিন টেকেনি৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী৷ বিয়েও করেন৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন৷ আর তারপর রোশন সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম ও জমজমাট বিয়ের অনুষ্ঠান৷ ভালোই চলছিল সব৷ তবে হঠাৎ এমন কী ঘটল, যাতে সংসারের দেওয়ালে চিড়? জল্পনা জমছে টলিপাড়ায়৷

Previous articleপরপর দুই ছবি
Next articleফরিদুল হাসানের ‘ফরেন ভিলেজ’

Leave a Reply