শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
Uncategorized

ওয়েব সিরিজে নিরব

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

চিত্রনায়ক নিরব হোসেন দীর্ঘদিনের ক্যারিয়ারে কাজ করেছেন অনেক নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। সেই ধারাবাহিকতায় একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। নাম ‘অয়েলিং’। অনুরুপ আইচ এর রচনায় এটি পরিচালনা করেছেন হেলাল ইসলাম। এখানে নিরব ছাড়াও আরও অভিনয় করছেন সেলিনা আফ্রি, ইমতু রাশিদ প্রমুখ। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া ওয়েব সিরিজের শুটিং শুরু হয়।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘ব্যতিক্রম একটি চরিত্রে অভিনয় করছি। আমরা যখন কলেজ লেভেল শেষ করে বিশ্ববিদ্যালয় পা রাখি হতে হয় অনেক কিছুর সাক্ষী। হতে হয় র‌্যাগিংয়ের স্বীকার। রাজনৈতিক আবহে প্রতিনিয়ত অনেক কিছুর সম্মুখীন হতে হয়। ছাত্র রাজনীতি নিয়ে ওয়েব সিরিজের গল্পটি এগিয়ে যাবে। এটি দর্শক উপভোগ করবে। জানা গেছে, ‘অয়েলিং’ ওয়েব সিরিজটি খুব শীঘ্রই একটি ওটিটি প্ল্যাটফর্মে প্রচার হবে।

নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্নস’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’ ও বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’। পাঁচই নভেম্বর থেকে সিলেটে অংশ নিবেন বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের চলচ্চিত্র ‘ছায়াবৃক্ষ’র শুটিংয়ে। এ ছবি দিয়ে প্রথমবার জুটি হচ্ছেন নিরব-অপু বিশ্বাস।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ