চিত্রনায়ক নিরব হোসেন দীর্ঘদিনের ক্যারিয়ারে কাজ করেছেন অনেক নাটক, বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। সেই ধারাবাহিকতায় একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। নাম ‘অয়েলিং’। অনুরুপ আইচ এর রচনায় এটি পরিচালনা করেছেন হেলাল ইসলাম। এখানে নিরব ছাড়াও আরও অভিনয় করছেন সেলিনা আফ্রি, ইমতু রাশিদ প্রমুখ। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া ওয়েব সিরিজের শুটিং শুরু হয়।

এ প্রসঙ্গে নিরব বলেন, ‘ব্যতিক্রম একটি চরিত্রে অভিনয় করছি। আমরা যখন কলেজ লেভেল শেষ করে বিশ্ববিদ্যালয় পা রাখি হতে হয় অনেক কিছুর সাক্ষী। হতে হয় র‌্যাগিংয়ের স্বীকার। রাজনৈতিক আবহে প্রতিনিয়ত অনেক কিছুর সম্মুখীন হতে হয়। ছাত্র রাজনীতি নিয়ে ওয়েব সিরিজের গল্পটি এগিয়ে যাবে। এটি দর্শক উপভোগ করবে। জানা গেছে, ‘অয়েলিং’ ওয়েব সিরিজটি খুব শীঘ্রই একটি ওটিটি প্ল্যাটফর্মে প্রচার হবে।

নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের ‘অফিসার রিটার্নস’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’ ও বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’। পাঁচই নভেম্বর থেকে সিলেটে অংশ নিবেন বন্ধন বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের চলচ্চিত্র ‘ছায়াবৃক্ষ’র শুটিংয়ে। এ ছবি দিয়ে প্রথমবার জুটি হচ্ছেন নিরব-অপু বিশ্বাস।

Previous articleবলিউডের সবুজ নয়না ঐশ্বরিয়া রাই বচ্চন
Next articleপ্রথমবার ওয়েব সিরিজে শাহনূর

Leave a Reply