মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
Uncategorized

আশিক-ফারজানা রিক্তার ‘তমসা ঘোর রাত্রি’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০

অভিনেতা আশিক চৌধুরী ও অভিনেত্রী ফারজানা রিক্তা প্রথমবার জুটি হয়ে কাজ করেছেন ‘তমসা ঘোর রাত্রি’ শিরোনামের একটি টেলিফিল্মে। এটি রচনা ও পরিচালনা করেছেন জাহারাবি রিপন। জগৎ সংসারের যাপিত জীবন দিবারাত্রি সর্বদা সাম্য রক্ষা করে চলে না। মানবের নৈমিত্তিক প্রয়োজনে অথবা দৈব্যক্রমে কোনো কোনো দিবস কিংবা রাত্রি ব্যতিক্রম রুপে দৃশ্যমান হতে দেখা যায় সংসারে ‘তমসা ঘোর রাত্রি’। এমন একটি ঘটনাবৃত্তের দৃষ্টান্ত নিয়ে উপস্থিত হয়েছে এই নাট্যগল্প। এতে আরও অভিনয় করেছেন শম্পা রেজা, ঝুনা চৌধুরী, ইমরান হাসো সহ একঝাঁক থিয়েটার কর্মী।

এ প্রসঙ্গে আশিক চৌধুরী বলেন, প্রথমবার ফারজানা রিক্তার সাথে জুটি হয়ে কাজ করেছি। রিক্তার সাথে চেনা জানা অনেক দিন ধরেই তবে কখনো কাজ করা হয়নি। অনেকবার কাজের প্রস্তাব এলেও দুজনের সিডিউল ব্যাটে বলে মিলেনি বলে কাজ হয়নি। তবে এই টেলিফিল্মের মাধ্যমে এবার কাজের সুযোগ হয়েছে। প্রথম কাজ হিসেবে অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি সামনে এক সাথে অনেক কাজ হবে। সাহিত্য নির্ভর ভিন্ন গল্পের টেলিফিল্মটি সবার ভালো লাগবে।

ফারজানা রিক্তা বলেন, আমরা প্রথমবার কাজ করলেও কখনো প্রথম মনে হয়নি। কাজের অভিজ্ঞতা চমৎকার। আর টেলিফিল্মের গল্পটি খুবই ভালো। সাধারণত যে ধরনের গল্পে কাজ করি তার চেয়ে একটু ব্যতিক্রম এটি। পারিবারিক গল্পের এই টেলিফিল্মে রয়েছে অনেক নতুনত্ব। আশা রাখছি দর্শক পছন্দ করবে। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই টেলিফিল্মটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ