ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আখি ও চিত্রনায়ক জয় চৌধুরী দ্বিতীয়বারের মতো জুটি হয়ে কাজ করছেন মনতাজুর রহমান আকবার পরিচালিত ‘আয়না’ চলচ্চিত্রে। এতে ‘আয়না’ চরিত্রে আঁচল ও ‘রুস্তুম’ চরিত্রে অভিনয় করছেন জয় চৌধুরী। গ্রামের পটভূমির উপর নির্মিত ছবিটি সাভারের ডেমরা গত ১৪ অক্টোবর থেকে শুরু হয় শুটিং। আজ বৃহস্পতিবার আঁচল-জয় অংশ নিয়েছেন বাংলা চলচ্চিত্রের সর্বাধিক গানের নৃত্য পরিচালক মাসুম বাবুল এর নির্দেশনায় গানের শুটিংয়ে। শিরোনাম ‘পরাণে বান্দিমু তোমারও পরাণ’। গানটিতে কন্ঠ দিয়েছেন রাজীব ও কেয়া। সকাল থেকেই চলছে গানের দৃশ্যায়ণ। চলবে শনিবার পর্যন্ত।

এ প্রসঙ্গে আঁচল বলেন, গ্রামের পটভূমি নিয়ে নির্মিত ছবিটিতে গ্রামের যুবক কৃষক ও একজন কাজের মেয়ের বন্ধুত্ব থেকে ভালোবাসার একটি চিত্র ফুটে উঠবে। আজ মাসুম বাবুল স্যারের পরিচালনায় রোমান্টিক গানের চিত্রায়ন হচ্ছে। ব্যতিক্রম গল্পের ছবিটি আশা করছি দর্শক পছন্দ করবে।

এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘আজব প্রেম’ সিনেমায় জয় ও আঁচলকে দেখা গিয়েছিল। এই জুটির এটি দ্বিতীয় সিনেমা। শিশুশিল্পী হিসেবে অভিনয়ের আঙ্গিনায় পা রেখেছিলেন মাসুম বাবুল। পরে চলচ্চিত্রে নৃত্য পরিচালনায় নিজেকে প্রতিষ্ঠা করেন। বাংলা চলচ্চিত্রের সর্বাধিক গানের নৃত্য পরিচালক তিনি। নৃত্য পরিচালনার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। ‘ওরে সাম্পানওয়ালা’ নামের একটি ছবিও পরিচালনা করেন তিনি।

Previous articleভালো নেই ঢাকাই সিনেমার ড্রেসম্যান খোকন
Next articleইসলাম বিরোধী নাটক বানাবেন হিন্দু নেতা!

Leave a Reply