বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে সুনাম কুড়িয়েছিলেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। বছর কয়েক ধরে মিডিয়া থেকে আড়ালে আছেন এ অভিনেত্রী। শখের বসে অভিনয়ে আসেন। অল্প কিছু দিন কাজ করে মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। বাকি জীবনটা ইবাদাত বন্দেগি করেই কাটাতে চান পুষ্পিতা পপি। করোনার এ সময়ে যখন সবাই হাত গুটিয়ে বাসা বন্দি তখন পপি সিদ্ধান্ত নেন অনলাইন ব্যবসা শুরু করবেন। এক সপ্তাহ আগে শুরু করেন ‘এপি ফ্যাশন’ নামের অনলাইন ব্যবসা। যেখানে ছেলে-মেয়ে সবার কাপড় পাওয়া যাবে। দাম রয়েছে সবার হাতের নাগালে।

পপি বলেন, ‘মিডিয়া থেকে বিদায় নিয়েছি অনেক আগেই। বাসায় থেকে অলস সময় কাটাচ্ছি তাই ভাবলাম কিছু একটা করি। সেই ভাবনা থেকে অনলাইন বুটিক ব্যবসা শুরু করি। নাম রেখেছি ‘এপি ফ্যাশন’। শুরুটা ভালোই যাচ্ছে। এখানে সব ধরনের সবার পোশাক পাওয়া যাবে। দামও রয়েছে নাগালের মধ্যে। শুরুতে ভালো সাড়া পেলে পরিকল্পনা আছে শো রুম নেব।’

জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। তবে নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবিতে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’।

Leave a Reply