চুক্তিবদ্ধ হওয়ার পাঁচ দিনের মাথায় দেলোয়ার জাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নেই’ ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। জানা গেছে, বাপ্পীর ছেড়ে দেওয়া ছবিটি ধরলেন চিত্রনায়ক সাইমন সাদিক। ‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রে সৈনিকের চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। চরিত্রের প্রয়োজনে চুল ছোট করতে হয়েছে তাকে। যা বড় হতে সময় প্রয়োজন। ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের দীঘির সঙ্গে জুটিবদ্ধ হয়ে চুক্তি করা ছবিটির শুটিং আগামী মাসেই শুরু করতে চান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। রোমান্টিক গল্পের এই ছবিতে বাপ্পীর বড় চুল প্রয়োজন। তবে নকল চুল পরে অভিনয় করতে নারাজ বাপ্পী। তাই ছবিটি থেকে সরেই দাঁড়ালেন তিনি। ফিরিয়ে দিলেন চুক্তির টাকা।

এ বিষয়ে বাপ্পী চৌধুরী বলেন, দেলোয়ার জাহান ঝন্টু স্যারের ছবিতে এর আগেও কাজ করেছি। সব সময়ই তার মতো গুণী নির্মাতার সঙ্গে কাজ করতে চাই। তিনি এই ছবিটির শুটিং আগামী মাসেই করতে চান। আর এই সময়ের মধ্যে আমার চুল বড় হবে না। নকল চুল নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তাই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।

চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর নায়ক হয়ে পর্দায় এসেছেন বেশ কয়েকটি চলচ্চিত্রে। যেখানে সাফল্যের পাশাপাশি আছে ব্যর্থতার গল্পও। বর্তমানে ‘সিক্রেট এজেন্ট’, ‘ঢাকা ২০৪০’ সহ কয়েকটি সিনেমা বাপ্পীর হাতে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ ও ‘জেঞ্জার জোন’ সিনেমা।

চিত্রনায়ক সাইমন সাদিকের পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে। এরপর একই নির্মাতার ‘পোড়ামন’ ছবিতে কাজ করে পরিচিতি পান। তারপর মুক্তি পায় ‘তোমার কাছে ঋণী’, ‘মাটির পরী’, ‘ব্ল্যাক মানি’, ‘অ্যাকশন জেসমিন’ ছবিগুলো।

Previous articleপূজার গান ‘আইলো মা আইলোরে’
Next articleমিউজিক ভিডিও ‘চিতাশাল’

Leave a Reply