তরুণ নাট্যনির্মাতা নাজমুল রনি। বর্তমানে নির্মাণে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ পর্যন্ত ৫০টিরও অধিক নাটক নির্মাণ করেছেন। নির্মাণের পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এন আর মিডিয়া থেকে নিয়মিত নাটক প্রযোজনা করছেন। শুরুটা ২০১৬ সালে ‘নীলিমায় নীল’ নাটক নির্মাণের মাধ্যমে। ছোটপর্দা দিয়ে যাত্রা শুরু হলেও রনির স্বপ্ন বড়পর্দা ঘিরে। শীঘ্রই চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করবেন। বড়পর্দার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

রনির জন্ম বরিশালের গৌরনদী উপজেলায়। সেখানেই কেটেছে শৈশব। নাজমুল রনি পরিচালিত প্রচারের অপেক্ষায় আছে ‘তোকে ভালোবাসি আমি’ শিরোনামের একটি একক নাটক। চয়ন দেবের কথায় পারিবারিক গল্পের নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, সাফা কবির, সোহেল আরমান, নাজনীন হাসান চুমকী, রুকাইয়া জাহান চমক, জনি প্রমুখ।

নাজমুল রনি বলেন, সব সময় চেষ্টা থাকে ব্যতিক্রম গল্পের নাটক নির্মাণের। সামনে বেশ কিছু কাজের পরিকল্পনা চলছে। সবারই স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের আমিও স্বপ্ন দেখি। অচিরেই চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্নপ্রকাশ করব। যে মাধ্যমের জন্য নির্মাণ করি না কেন সব সময় গল্প ও নির্মাণশৈলীতে বৈচিত্র থাকবে।

Previous articleচ্যালেঞ্জ নিয়ে সফল খালেদা আক্তার কল্পনা
Next articleআবারও বিয়ে করলেন আকাশ রঞ্জন

Leave a Reply