তৃতীয় বিয়ে করলেন নাট্যনির্মাতা ও অভিনেতা আকাশ রঞ্জন। স্ত্রী সুমাইয়া মিথিলা। তবে এটি বাস্তবে নয় একটি নাটকে এমনটি দেখা যাবে। এর আগেও নাটকে আকাশ রঞ্জন বিয়ে করেছেন। এ নির্মাতা নির্মাণের পাশাপাশি অভিনয় করেন তারই ধারাবাহিকতায় একটি একক নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকের নাম ‘ক্যারেকটার টেস্ট’। মারিয়া ফেরদৌস জেরিন এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মহিন খান। কাব্য মাল্টি মিডিয়া চ্যানেলের জন্য নির্মিত আকাশের বিপরীতে রয়েছেন সুমাইয়া মিথিলা।

এ প্রসঙ্গে আকাশ রঞ্জন বলেন, পরিচালনা আমার পেশা, অভিনয় আমার নেশা। পরিচালনার পাশাপাশি অভিনয় করতে ভালো লাগে। বিপদে পড়লে কাছের মানুষ কতটা পর হতে পারে সেটাই নাটকের বিষয় বস্তু। নাটকের দৃশ্যে তৃতীয় বিয়ে করতে হয়েছে। হাস্যরসে ভরপুর নাটকটি দর্শক দেখে আনন্দ পাবে।

আকাশ রঞ্জনের প্রথম লেখা নাটক ‘ভালোবাসার কদমফুল’, তার রচনায় মোশাররফ করিমের ‘ঘাউড়া মজিদ’ ব্যাপক জনপ্রিয়তা পায়। রঙের মেলা, সব জান্তা শমসের, প্রেম এসেছিল নীরবে, মীর জাফর মীর, সেয়ানা জামাই, গৃহশিক্ষক, ভালোবাসার অনুভূতি, বরিশালের মাস্টার নোয়াখালীর ছাত্রী, একটি দুঃস্বপ্নের রাত, লজিক, কুক, অনাকাঙ্ক্ষিত স্বপ্ন, ভালোবাসার অদল বদল এর মতো নাটক লিখে খ্যাতি পেয়েছেন তিনি। পরিচালনাতেও বেশ নাম কামিয়েছেন এই তরুণ। তবে নাটক রচনা কিংবা পরিচালনা থেকে এই তরুণের প্রথম পছন্দ অভিনয়।

Previous articleচলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন নাজমুল রনি
Next articleদিদার খানের ‘ভালোবাসি শুধু তোমায়’

Leave a Reply