ছবি: এম এ এইচ সাগর

বৃষ্টি ভেজা আকাশ, শিউলি ফুলের গন্ধ৷ মা আসছেন আবার ঘরে, দরজা কেন বন্ধ? পুজো এলো তাইতো আবার বাজনা বাজায় ঢাকী৷ দরজার ওপাশে শারদীয় দুর্গাপূজা। এ উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী শিল্পীদের জন্য উপহারের ব্যবস্থা করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আজ (২০ অক্টোবর) বিকেল ৪টায় চলচ্চিত্র শিল্পী সমিতিতে হিন্দু ধর্ম অনুসরণকারী শিল্পীদের মধ্যে নগদ টাকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। এ সময় উপস্থিত ছিলেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল, আলেকজান্ডার বো, অঞ্জনা সুলতানা, অরুনা বিশ্বাস ও মারুফ আকিব সহ আরো অনেকে।

জায়েদ খান বলেন, ‘আমরা ঈদে শিল্পীদের ঈদ উপহার দিয়েছি, এবার পূজায় হিন্দু ধর্মাবলম্বীদের উপহার দিলাম। এটা শিল্পীদের জন্য সম্মানের। তাদের প্রতি সম্মান ও ভালোবাসার জায়গা থেকেই এই উপহার। আশা করছি, শিল্পীরা নিজের সমিতির উপহার পেয়ে খুশি হবেন। সমিতি সব সময় শিল্পীদের পাশে থাকার চেষ্টা করেছে ভবিষ্যতেও থাকবে।’

এটিই প্রথম নয় এর আগেও চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি শিল্পীদের ঈদ ও পূজায় উপহার দিয়েছেন। এছাড়া করোনাকালে বেশ কয়েকবার অসচ্ছল শিল্পীদের সহযোগিতা করেছে। তাছাড়া বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাব), ক্যামেরাম্যান সমিতি, ড্রেসম্যান সমিতিতে আর্থিক সহায়তা করে শিল্পী সমিতি।

Previous article‘সোলমেট’র অপেক্ষায় সাঞ্জু-বিপাশা
Next articleএকমুঠো রোদে ঝলমলে অনুষ্কা

Leave a Reply