ঢাকাই চলচ্চিত্রের মিষ্টি মুখ পরীমনি। বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। নামের সঙ্গে চেহারার মিল আছে বলেই অল্প সময়ে চলচ্চিত্রে অভিনয় করে পেয়েছেন ব্যাপক দর্শকপ্রিয়তা। আগামী ২৪শে অক্টোবর পরীমনির জন্মদিন। বিশেষ এই দিনটি ঘিরে প্রতিবারই বিশেষ আয়োজন করে থাকেন নায়িকা। তবে এবারের প্রেক্ষাপট ভিন্ন করোনার কারণে। তাই প্রথমে এবারের জন্মদিন উদযাপনের কোন ইচ্ছাই ছিলো না তার। কিন্তু মানসিক প্রশান্তির কারণে একটি আয়োজন করবেন তিনি।

এ ব্যাপারে পরীমনি গণমাধ্যমকে বলেন, করোনার কারণে গত প্রায় ৭-৮ মাস অনেকটাই ঘরবন্দী ছিলাম। এরপরও এই সময়ে চলচ্চিত্রের টুকটাক কিছু কাজ করেছি। মহামারীর এই সময়টায় চেষ্টা করেছি যতটুকু পারা যায় নিজেকে নিরাপদে রাখতে। এবারের জন্মদিনটা উদযাপনের কোনো ইচ্ছাই ছিলো না। সবমিলিয়ে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই যারে। প্রতিবছরই আমার জন্মদিনে একটি ড্রেস কোড বা থিম রাখি। এবারো সেই ধরনের একটা ভাবনা রয়েছে। জন্মদিনে প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রধান্য দিয়ে আমার জন্মদিনের ড্রেস কোড থিম সাজিয়েছি। জানা গেছে, রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই আলোচিত অভিনেত্রীর জন্মদিনের আয়োজন রাখা হয়েছে।

উল্লেখ্য, প্রতিবারই ভক্ত ও শুভাকাঙ্ক্ষী বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন পালন করেন নায়িকা পরীমনি। গত বছর জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেস কোড হিসেবে অনুরোধ করেছিলেন ছেলেদের সাদা এবং মেয়েদের পার্পল (লাল ও নীলের সংমিশ্রণে সৃষ্ট রক্তবর্ণ) রঙয়ের পোশাকের ওপর।

Previous articleনতুন পরিচয়ে শিপন
Next articleশুক্রবার ফের মুক্তি পাচ্ছে শাকিবের ‘বীর’ 

Leave a Reply