দীর্ঘ শুটিং বিরতি শেষে শনিবার (১৭ অক্টোবর) থেকে ফের এফডিসিতে শুরু হয় নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। গতকাল শুটিংয়ে অংশ নেন চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ফেরদৌস। কিন্তু শুটিংয়ে অংশ নেওয়ার পর হঠাৎ শরীর খারাপ লাগলে দ্রুত শুটিং শেষ করে বাসায় ফিরেন পূর্ণিমা। কিন্তু রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। যার ফলে আজ শুটিং বন্ধ রাখতে বাধ্য হয় পরিচালক।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘দীর্ঘ দিন পর শনিবার থেকে শুরু হয় ‘গাঙচিল’ ছবির শুটিং। কাল শুটিংয়ে অংশ নেন পূর্ণিমা। শুটিংয়ে অংশ নেওয়ার পর শরীর খারাপ লাগার কথা জানালে তারাতারি পূর্ণিমাকে ছেড়ে দেই। তবে রাতে অনেক জ্বর আসে। যার কারণে আজ শূটিং বন্ধ রাখতে হচ্ছে। এখনও পূর্ণিমার অবস্থা আগের মতোই। শুটিংয়ের জন্য এফডিসিতে সেট ফালানো রয়েছে। আজকে পর্যন্ত অপেক্ষা করতেছি। অবস্থার পরিবর্তন হলে কাল ফের শুটিং শুরু করবো। না হলে শুটিং বন্ধ রাখতে হবে। এতে করে লোকশান গুনতে হবে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘গাঙচিল’। ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে চলচ্চিত্রে আসেন পূর্ণিমা। এরপর তিনি কাজ করেছেন ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘যোদ্ধা’, ‘হৃদয়ের কথা’, ‘মনের মাঝে তুমি’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘শোভা’, ‘মেঘের পর মেঘ’ সহ বহু ব্যবসাসফল ও প্রশংসিত সিনেমায়।

Previous articleকরোনা জয় করলেন তাহসান
Next articleঅবশেষে আলোর মুখ দেখছে ‘ঊনপঞ্চাশ বাতাস’

Leave a Reply