আরটিভির চলতি ধারাবাহিক নাটক ‘ভিলেজ হট্টগোল’। স্বাধীন শাহের রচনায় নাটকটি পরিচালনা করছেন ইমরান হাওলাদার। প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত সাড়ে নয়টায় গ্রামীন পটভূমির উপর নির্মিত নাটকটি প্রচার হয়। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে ধারাবাহিকটির চতুর্থ লটের দৃশ্য ধারণ শুরু হয়। রাজধানীর তিনশ ফিট ও তার আশেপাশের মনোরম লোকেশনে চিত্রায়ণ হয়।

নাটকের গল্প গ্রামের তিন ডাক্তার হোমিওপ্যাথি, এলোপ্যাথি এবং কবিরাজ। মূলত তিন ডাক্তার নিয়েই নাটকের শুরু। পরবর্তীতে পাগলা গারোদ থেকে পালিয়ে আসা একজন লোক সে তাকে পাগলের ডাক্তার বলে পরিচয় দিয়ে গ্রামে ঢুকে পাগল খুঁজতে থাকে। এই ডাক্তারদের নিয়েই গ্রামে হট্টগোল চলতে থাকে। তাদের সাথে যোগ হয় ঘর জামাই গম চোর মেম্বার এবং প্রাক্তন গম চোর মেম্বার। আরো আসে উগান্ডা থেকে আগত হারবাল চিকিৎসক। যদিও তিনি উগা-ায় হাউসকিপিং ছিলেন। তাদের নিয়ে ঘটতে থাকে নিত্যনতুন মজার ঘটনা।

প্রসঙ্গে অভিনেত্রী নাদিয়া বলেন, ‘ভিলেজ হট্টগোল’ হাস্যরসে ভরপুর একটি নাটক। কমেডি গল্পের নাটক হলেও গল্পে ভিন্নতা আছে। অনন্য নাটকের গল্প থেকে একেবারে ব্যতিক্রম। এরইমধ্যে শততম পর্ব প্রচার হয়েছে। আশা করছি নতুন পর্ব দর্শকের কাছে সাড়া ফেলবে।

ভিলেজ হট্টগোল নাটকে অভিনয় করছেন জনপ্রিয় নাট্যাভিনেতা আ খ ম হাসান, সাজু খাদেম, সিদ্দিকুর রহমান, তারিক স্বপন, নাদিয়া আহমেদ, বড়দা মিঠু, পুনম হাসান জুই, আমানুল হক হেলাল, মুকুল সিরাজ, হান্নান শেলী, কেয়া মনি, রেশমী, আহমেদ সাজু, পারভেজ সুমন, ফারগানা মিল্টন, জয় রাজ, আল সামাদ রুবেল, লুবনা, বাদল, শান্তা পাল, আরফান, সঞ্চিতা সহ আরো অনেকেই।

Previous articleতানভীর-মিমের ‘সিনিয়র বউ’
Next articleদর্শক খরায় ‘সাহসী হিরো আলম’

Leave a Reply