ছোটপর্দার অভিনেতা সৈয়দ জামান শাওন ও লাক্সতারকা মুমতাহিনা চৌধুরী টয়া। অল্প সময়ে দুজনে কাছের বন্ধুতে পরিণত হন। এরপরে তারা ২০১৯ সালের শেষের দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালাতে অংশ নিতে যান। সেখানে তাদের বন্ধুত্ব গাঢ় হয় এবং ধীরে ধীরে তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন। চলতি বছরের জানুয়ারিতে বাগদান আর ফেব্রয়ারিতে বিয়ে।

এ পর্যন্ত জুটি হয়ে বেশ কিছু দর্শকপ্রিয় কাজ উপহার দিয়েছেন শাওন-টয়া। চলতি বছর পর্দার এ সফল জুটি পর্দার বাইরেও জুটি বাঁধেন। তবে আর কখনোই এই জুটিকে এক সাথে পর্দায় দেখা যাবে না। হঠাৎ করে এমন কি হয়েছে যে কাজ না করার সিন্ধান্ত নিতে হয়েছে? তবে কি টোনাটুনির সংসারে কেউ পেরাক ঢুকিয়েছে! না এমনটা কিছু নয়। দর্শকের কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নিয়েছেন শাওন, আলাপকালে এমনটাই জানান।

শাওন বলেন, সবার দোয়ায় নতুন জীবন বেশ ভালো ভাবেই চলছে। দুজনের মধ্যে বোঝাপড়াটা অনেক ভালো। বন্ধুত্বের খুনসুটি সবই আছে। ভালো গল্প ছাড়া আর টয়া-শাওনকে পর্দায় এক সাথে দেখা যাবে না। কারণ হিসেবে জানান, দর্শক আমাদের কাজগুলো চমৎকার ভাবে গ্রহণ করেছে। তাই তাদের কথা চিন্তা করে আমাদের জুটি নষ্ট করতে চাই না। কাজ কম করে দর্শককে ভালো কাজ উপহার দিতে চাই। মানহীন কাজ করতে আগ্রহী নই।

Previous articleঅনুশোচনায় সজলের পাশে প্রভা
Next articleতানভীর-মিমের ‘সিনিয়র বউ’

Leave a Reply