দীর্ঘ শুটিং বিরতি শেষে আবারও শুটিংয়ে ফিরছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। আগামী ১৭ অক্টোবর থেকে আবারও ‘গাঙচিল’র শেষ অংশের শুটিং শুরু হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরশনে (বিএফডিসি)। চলবে ২২ অক্টোবর পর্যন্ত।

এ প্রসঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘গত ফেব্রুয়ারিতে আমাদের শুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু তখন জলোচ্ছ্বাসের একটি সিকোয়েন্সের শুটিংয়ের জন্য শিল্পীদের প্রচণ্ড শীতের মধ্যে পানিতে নামতে হয়। সেদিনের শুট শেষে প্রায় সবাই অসুস্থ হয়ে যায়। আর বাকি শুটিং করা যায়নি। এরমধ্যে করোনা চলে এলো। সব মিলিয়ে ৬-৭ মাস আর কাজ করতে পারিনি। আমাদের পুরো শুটিংই নোয়াখালীতে হওয়ার কথা। কিন্তু করোনার মধ্যে এখন সেখানে যাওয়া ঝুঁকিপূর্ণ। তাই এফডিসিতে সেট করে এবার শুটিং করা হবে। টানা ৫ দিন শুট চলবে। এরপর কিছুদিন বিরতি দিয়ে করবো গানের শুটিং।’

ছবিটিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও এনজিওকর্মীর ভূমিকায় পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্ত। এতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

Previous articleমনির খানের ‘ঝড়ে ঝড়ে সাধের পিরিত’
Next articleনাটক ‘বিজয়া’ এবং প্রাসঙ্গিক কিছু কথা

Leave a Reply