ঢাকাই চলচ্চিত্রের সাবেক জনপ্রিয় ও ব্যস্ততম নায়িকা নাহিদা আশরাফ আন্না অসুস্থ হয়ে প্রায় এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল সোমবার বাসায় ফিরেছেন। তার অসুস্থতার খবর নিশ্চিত করেছেন তার স্বামী অভিনেতা ও আইনজীবী সাগর সিদ্দিকী। জানা যায়, গত ৭ অক্টোবর রাতে অসুস্থ হয়ে পড়লে আন্নাকে জরুরি ভিত্তিতে রাজধানীর নয়াপল্টনের ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সাগর সিদ্দিকী তার স্ত্রীর অসুস্থতা প্রসঙ্গে বলেন, আন্না ইউটিআই ইনফেকশন রোগে আক্রান্ত। বুধবার রাতে তার অবস্থা খুব খারাপ ছিল। তার চিকিৎসা চলছে। আন্না এখন আগের চেয়ে কিছুটা সুস্থ বোধ করছেন। সবাই ওর জন্যে দোয়া করবেন।

সাগর সিদ্দিকী জানান, আন্না ডা. হাসিব উদ্দিন এর চিকিৎসাধীন আছেন। তার এই চিকিৎসক বলেছেন, আগের চাইতে এখন রোগীর শারীরিক অবস্থা অনেকটাই উন্নতির দিকে। তবে তাকে আরও কয়েকদিন প্রয়োজনীয় চিকিৎসা নিতে হবে। আন্না জানান, গতকাল সোমবার তিনি বাসায় ফিরেছেন। গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন আগের চেয়ে কিছুটা ভালো আছি। বাসায় নার্স রাখা হয়েছে। আরও ছয় দিন চিকিৎসা চলবে। সবাই দোয়া করবেন।

উল্লেখ্য, সাবেক জনপ্রিয় অভিনেত্রী আন্না দীর্ঘদিন দেশীয় চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন। এখন অভিনয় থেকে দূরে থাকলেও তিনি নিয়মিত নাটক প্রযোজনা করছেন। স্বামী সংসার সামলানোর পাশাপাশি তিনি আন্না’স মেকওভার স্টুডিও নামের একটি পার্লার পরিচালনা করছেন। একজন বিউটি এক্সপার্ট হিসেবে আন্না দেশে বিদেশে বেশ কয়েকটি বিউটিফিকেশন কোর্স কমপ্লিট করেছেন।

Previous articleপ্রথমবার দেশি ওয়েব সিরিজে শিমুল খান
Next articleআজ ফিল্ম মিউজিয়ামের উদ্ভোধন

Leave a Reply