সাবরিনা সুলতানা কেয়া। চলচ্চিত্রের দর্শকের কাছে তিনি কেয়া নামেই বেশি পরিচিত। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করেন। ক্যারিয়ারের শুরুতেই নায়ক হিসেবে পান রিয়াজ ও আমিন খানকে। এরপর শাকিব খানের বিপরীতেও অভিনয় করেন তিনি। খুব অল্প সময়ে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। গ্ল্যামার, অভিনয়, নাচ সব দিক দিয়ে দক্ষ এই নায়িকা। আজ কেয়ার জন্মদিন। জন্মদিন ঘিরে নেই কোন আয়োজন। জন্মদিনের দিনটি হাসপাতালেই কাটছে তার।

জন্মদিনের প্রথম প্রহর রাত সাড়ে বারোটায় জমজমাটের সাথে আলাপকালে কেয়া বলেন, ‘হাসপাতাল থেকে বাসায় ফিরছি। সকালে আবার আসতে হবে। আজ সারা দিন হাসপাতালেই কাটবে। দীর্ঘদিন ধরে মা অসুস্থ। তবে এখন আগের চেয়ে একটু ভালো। ছোটবেলার জন্মদিনই সবচেয়ে আনন্দের। বড় হয়ে গেলে জন্মদিন সেভাবে পালন করা হয় না। সবাই মায়ের জন্য দোয়া করবেন।’

সবশেষ চিত্রনায়িকা কেয়া সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেন। ২০১৫ সালের ৭ই আগস্ট ছবিটি মুক্তি পায়। চলচ্চিত্রে অভিষেকের পর গ্ল্যামারাস নায়িকা হিসেবেই আখ্যায়িত হয়েছিলেন কেয়া। শুরুর দিকে খুব মনোযোগ দিয়ে কাজও করেছেন। চলচ্চিত্র অভিনয়ে এবং বিজ্ঞাপনচিত্রে ব্যস্ততা ছিল তার। হঠাৎ চলচ্চিত্র থেকে খানিক ডুব দেয়ার পর আবার ‘ব্ল্যাকমানি’ ছবি দিয়ে দর্শকের সামনে আসেন। কেয়া অভিনীত মুক্তির অপেক্ষায় আছে রকিবুল আলম রকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ ছবিটি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র।

Previous articleতানভীর-ইভানা’র ‘দম্পতি’
Next articleওয়েব সিরিজে ফারজানা রিক্তা

Leave a Reply