ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। নব্বইয়ের দশক এবং এর পরবর্তী সময়ে বহু দর্শকপ্রিয় ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ওমর সানী ও মৌসুমী। বেশ সাড়াও ফেলেছেন। রুপালি পর্দার মতো বাস্তব জীবনেও তারা অন্যতম সেরা জুটি, সেরা দম্পতি। কিছু ছবিতেও তাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা গেছে। নতুন খবর, আবারও স্বামী-স্ত্রীর চরিত্রে পর্দায় আসতে চলেছেন ওমর সানী ও প্রিয়দর্শিনী মৌসুমী।

ছবির নাম ‘দেবর আমার কত আপন’। এটি পরিচালনা করবেন সাইমন তারিক। গত শনিবার মৌসুমী এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এই বিষয়টি মৌসুমী নিজেই নিশ্চিত করেছেন। তবে ওমর সানী এখনো চুক্তিবদ্ধ হননি। পরিচালক সাইমন তারিক জানান, সপ্তাহ খানেকের মধ্যে সানী ভাইয়ের সঙ্গে সব কিছু চূড়ান্ত হয়ে যাবে। এদিকে গত ২রা আগষ্ট বিবাহ জীবনে ২৫ বছর পার করলেন এ তারকা দম্পতি। ১৯৯৫ সালের ২রা আগস্ট ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন ওমর সানী ও মৌসুমী। তাদের সুখের সংসারে রয়েছে দুই সন্তান ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা।

১৯৯৪ সালের ২ ডিসেম্বর মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী। এরপর একাধিক হিট সিনেমা উপহার দেন তারা। এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম প্রমুখ।

Previous articleক্ষমা চাইলেন অনন্ত জলিল
Next articleআপনের ‘দুর্গা মা’ই কি জয়’

Leave a Reply