ঢাকাই চলচ্চিত্রের ঢালিউড কুইন অপু বিশ্বাস। আজ ১১ অক্টোবর তার জন্মদিন। প্রতিবছর জন্মদিন ঘিরে আয়োজন থাকলেও এবারের জন্মদিন কাটছে সাদামাটা। এবারের জন্মদিনে তেমন কোন আয়োজন থাকছে না অপুর। কারণ কিছুদিন আগেই তিনি মা হারিয়েছেন। এজন্য একমাত্র ছেলের জন্মদিনও ঘটা করে পালন করতে পারেননি এ অভিনেত্রী।

অপু বিশ্বাস বলেন, ‘প্রতিটি মানুষের জীবনে তার জন্মদিন স্পেশাল। আমার কাছেও ব্যতিক্রম নয়। প্রতি বছর জন্মদিন ঘিরে আয়োজন থাকলেও এবারের জন্মদিন ঘিরে আয়োজন নেই। আপনারা অবগত কয়েক দিন আগে মাকে হারিয়েছি। তাই মনের অবস্থা ভালো নেই। সবটা জুড়ে ছিলেন মা। সেই মা আমাকে একা করে চলে গেছেন। আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন।’

অপু আরও বলেন, ‘আজ আমার জন্মদিন। সবাই বলে জন্মদিনে কি উপহার দেওয়া যায়? কিন্তু আমার সারা জীবনের সেরা প্রাপ্তি আমার মা। তুমি যদি আর একটি বার আমার মুখে পায়েস তুলে খাওয়াতে, তাহলে  আমার  অনেক বড় গিফট পাওয়া হত। এই প্রথম তোমার হাতের পায়েস ছাড়া আমার জন্মদিন পার হচ্ছে, ভাবতেও পারিনি। তুমি যেখানে থাকো অনেক ভালো থেকো মা। আমার এই  দিনে তুমি আশীর্বাদ করো,তোমার চাওয়া ‘জয়কে ডাক্তার বানানো আমি যেন পূরণ করতে পারি’।

Previous articleকরোনায় আক্রান্ত নির্মাতা মোস্তফা কামাল রাজ
Next article‘বিজয়া’ নাটক নিয়ে ভয়ংকর বর্বরতায় মেতে উঠেছে উগ্র হিন্দুত্ববাদীরা

Leave a Reply