এফডিসিতে নির্মিত হচ্ছে আধুনিক সুসজ্জিত একটি মসজিদ। বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লার অর্থায়নে পুরাতন জামে মসজিদের জায়গায় নির্মিত হচ্ছে মসজিদটি। সেখানে পুরুষদের পাশাপাশি নারীদের নামাজ পড়ার আলাদা জায়গা থাকবে।

২০১৮ সালের মে মাসে দানবীর আবদুল কাদির মোল্লা নিজ অর্থায়নে মজিদ মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে, অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক সনি রহমান এর সহযোগিতায় বিএফডিসির আধুনিক মসজিদের কাজ শুরু হয়। কাজটির ভিত্তি প্রস্তর করেছিলেন আবদুল কাদির মোল্লা নিজেই। আর কাদির মোল্লা সাহেবের তথা মজিদ মোল্লা ফাউন্ডেশনের পক্ষ থেকে মসজিদ নির্মাণে উদ্যোক্তা ও সমন্বয়কারী সনি রহমান এর তদারকিতে নির্মাণের কাজ চলতে থাকলেও করোনা পরিস্থিতির কারণে প্রায় ৭ মাস নির্মাণের কাজ বন্ধ থাকে।

দীর্ঘ সাত মাস বন্ধ থাকলেও গত সাতদিন আগে মসজিদের কাজ আবারও শুরু হয়েছে। আজ (৮ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ৮টায় দু-তলা বিশিষ্ট আধুনিক মসজিদটি সনি রহমান এর উপস্থিতে প্রথম ছাদ ঢালাইয়ের কাজ শুরু করেন। এখন থেকে একটানা যত তাড়াতাড়ি সম্ভব মসজিদর কাজ সম্পূর্ণ করা হবে বলে জানায় মসজিদ নির্মাণের সমন্বয়কারী অভিনেতা ও প্রযোজক সনি রহমান।

Previous articleচলে গেলেন অভিনেতা আজিজুর রহমান
Next articleআইটেম গানে অপেশাদার আচারণ, নতুন ছবি থেকে বাদ পড়লেন মিষ্টি জান্নাত

Leave a Reply