ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের সমালোচিত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ২ অক্টোবর ফরিদপুরের রাজবাড়ী শুরু হয়েছে ‘বীরত্ব’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা। এই ছবির প্রযোজকের নাম ঠিক না হওয়া পরের ছবিতে অভিনয় করতে হলে ‘বীরত্ব’ ছবির আইটেম গানে পারফর্ম করতে হবে। এমন শর্তে রাজি হয়েছেন উঠতি এ নায়িকা। এদিকে ‘বীরত্ব’ ছবির আইটেম গানে অংশ নিতে আট সহকারী নিয়ে শুটিংয়ে হাজির মিষ্টি জান্নাত। এক দিনের শুটিংয়ের জন্য একজন নায়িকার সঙ্গে আটজন সহকারী গিয়ে সেটে হাজির হওয়ায় বিব্রত সবাই। এমনকি শুটিংয়ে অপেশাদার আচরণ করা হয়েছে বলে প্রযোজক-পরিচালকের একটি ঘনিষ্ট সূত্র জানায়।

ঘনিষ্ট সূত্রটি আরও জানায়, মিষ্টি জান্নাত শুটিংয়ে আট জন সহকারী নিয়ে আসেন। করোনাকালে যা দেখে ইউনিটের সবাই রীতিমতো অবাক হয়েছেন। তাছাড়া সেখানে তিনি অপেশাদার আচারণ করেছেন। দুই বার শুটিং রেখে চলে আসার জন্য রওনা দেন। তার এমন অপেশাদার আচরণে ক্ষিপ্ত হয়ে প্রযোজক মিষ্টিকে তার নতুন ছবি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি নিয়ে এরইমধ্যে পরিচালক সুমন ধরের সাথে প্রযোজক আলাপ করেছেন। সুমনকে নতুন নায়িকা দেখার জন্য বলেছেন প্রযোজক রঞ্জন দত্ত।

খোঁজ নিয়ে জানা গেছে, পরিচালক সুমন ধর নতুন নায়িকা খুঁজছেন। এরইমধ্যে এক নায়িকার সাথে প্রাথমিক কথা হয়েছে। আগামী সপ্তাহে ছবির নাম এন্টি করে নায়িকাকে চুক্তিবদ্ধ করবেন। এ ব্যাপারে জানতে ১১:৫৩ মিনিটে মিষ্টি জান্নাতের মুঠোফোনে কল দিলে তাকে পাওয়া যায়নি।

Previous articleছাদ ঢালাই দিয়ে ফের শুরু এফডিসির মসজিদের কাজ
Next articleচিত্রনায়ক জসিমকে হারানোর ২২ বছর

Leave a Reply