ছোটপর্দার তারকা দম্পতি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। ২০০৪ সালের ৭ অক্টোবর ভালোবেসে বিয়ে করেন মোশাররফ-জুঁই। এই দম্পতির সংসারে রায়ান নামে একটি পুত্র সন্তান রয়েছে। আজ ৭ অক্টোবর বিবাহিত জীবনের ১৬ বছর পার করেছেন গুণী এই অভিনেতা-অভিনেত্রী।

মোশাররফ করিম শুধু একজন দুর্দান্ত অভিনেতাই নন, একাধারে একজন কবি, চিত্রনাট্যকার ও গীতিকার। তবে সব ছাপিয়ে তাঁর অভিনেতা পরিচই সামনে চলে আসে। তাঁর অভিনয় দেখে দর্শক কখনো হেসে গড়াগড়ি খায়, আবার কখনো চোখের কোন বেয়ে গড়িয়ে পড়ে অশ্রু কনা। নিত্য নতুন চরিত্রে অভিনয় করে জয় করছেন মানুষের মন। মোশাররফ করিম যতটা বড় অভিনেতা ততোটাই তিনি সাদামাটা। অন্যদিকে অভিনেত্রী রোবেনা রেজা জুঁই সাবলীল অভিনয় দিয়ে দর্শকের মাঝে আলাদা একটা অবস্থান করে নিয়েছেন।

এবারের বিবাহবার্ষিকী পালন করতে নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি বাংলাদেশের অন্যতম সুন্দর এবং জনপ্রিয় স্থান সাজেক ভ্যালি গিয়েছেন এই তারকা দম্পতি। সারা বছর অভিনয় নিয়ে ব্যস্ত থাকেন মোশাররফ করিম। পরিবার নিয়ে সেভাবে সময় কাটানোর সুযোগ হয় না। তবে এবার পূর্ব পরিকল্পনা করে সাজেক গিয়েছেন তারা। সঙ্গে গেছেন অভিনেতা ও নির্মাতা শামীম জামান ও তার পরিবার। সেখানেই মঙ্গলবার দিবাগত রাত ১২টায় কেক কেটে ১৬তম বিবাহবার্ষিকী পালন করেন নন্দিত অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই।

সাজেক থেকে মুঠোফোনে রোবেনা রেজা জুঁই বলেন, ‘চারিদিকে সারি সারি পাহাড় আর মাঝে মাঝে সাদা তুলোর মত মেঘমালা। যেন সবুজের রাজ্যে সাদা মেঘের হ্রদের পাড়ে দাড়িয়ে আছি। অসম্ভব সুন্দর একটি জায়গা। বর্তমানে নেটওয়ার্কবিহীন আছি। ১৬তম বিবাহবার্ষিকী পালন করতে পরিবার নিয়ে সাজেক ভ্যালি এসেছি। বাকি জীবনটা যেন এ ভাবেই ভালোবাসার বন্ধনে কাটিয়ে দিতে পারি। সবাই আামদের জন্য দোয়া করবেন।’

Previous articleসমাজে নির্যাতিত নারীরা কোণঠাসা: শারমিন আঁখি
Next articleযাত্রা শুরু করলো ‘ফুড প্যালেসে’স ক্যাফে এন্ড রেস্টুরেন্ট

Leave a Reply