জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। চলচ্চিত্র ও নাটকে অভিনয় করে এরইমধ্যে সুঅভিনেত্রী হিসেবে পরিচিত পেয়েছেন। জ্যোতি অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে ‘মায়া-দ্যা লস্ট মাদার’ ছবিটি। করোনার শুরুতে ঘরবন্দি ছিলেন জ্যোতি। এরপর স্বাস্থ্যবিধি মেনে একটি সচেতনামূলক তথ্যচিত্রে অংশ নিয়েছিলেন। তবে এবার দীর্ঘ বিরতির পর ফের কাজ শুরু করলেন তিনি। নুরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ ছবির শুটিংয়ে আজ (৩ অক্টোবর) থেকে গৌরীপুরে অংশ নিয়েছেন। চলবে ৮ তারিখ পর্যন্ত।

জ্যোতিকা জ্যোতি বলেন, ‘দীর্ঘ বিরতির পর স্বাস্থ্যবিধি মনে চলচ্চিত্রের শুটিং শুরু করলাম। বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন নুরুল আলম আতিক। মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে এক মফস্বলের মানুষদের গল্প নিয়ে আবর্তিত চলচ্চিত্রের কাহিনী। আমি চলচ্চিত্রটির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছি। চরিত্রের নাম ‘দীপালি’। গৌরীপুর আমার নিজের উপজেলা। আমার জন্য মজার ব্যাপার হলো এই প্রথম আমি আমার এলাকায় শুটিং করছি। অনেক তারকা শিল্পী অভিনয় করছেন। গল্পে আমার নায়ক দীপক সুমন। ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

সরকারি অনুদানে নির্মিত হতে যাওয়া ‘লাল মোরগের ঝুঁটি’র ২০১৬ সালের দিকে কিছু অংশের শুটিং হয়েছিল। তখন তাতে জ্যোতিও অংশ নেন। মাঝে বাজেট সংকটে পড়েন পরিচালক। তাতে করে অনেকদিন এর শুটিং বন্ধ থাকে। সংকট কাটিয়ে আবারও শুরু হয়েছে ছবিটির শুটিং। চলতি বছরের ডিসেম্বরে ছবিটি মুক্তির কথা রয়েছে।

Previous articleআনন্দের গানে আসিফ আকবর
Next articleফিরছেন ববিতা

Leave a Reply