নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। এক সময় বলিউডের রুপালি পর্দাতে নিয়মিত চলতো তার অভিনীত সিনেমা। তার অভিনীত বিভিন্ন সিনেমা ছিল সুপারহিট ও জনপ্রিয়। কিন্তু এবার অবাক করা বিষয় হলো তার অভিনীত সিনেমা গুলি দেখতে লজ্জা পায় তার নিজের সন্তানরাই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

জুহি সেই সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি তার মেয়ে জাহ্নভি ও ছেলে অর্জুনকে তার অভিনীত বেশ কয়েকটি সিনেমা দেখিয়েছেন কিন্তু তারা সেই সিনেমা গুলো দেখতে বিশেষ আগ্রহী ছিল না। বিশেষ করে রোমান্টিক সিনেমা দেখার বিষয় নিয়ে আপত্তি জানিয়েছে তার ছেলে।

এই প্রসঙ্গে জুহি চাওলা ওই সাক্ষাৎকারে বলেছেন, তারা আমার সিনেমা দেখতে লজ্জা পায়। বিশেষ করে শুরুর দিকের সিনেমাগুলো। আমার স্বামী (জয় মেহতা) তাদের ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’ দেখার কথা বলেছে। তার মতে, এটি খুবই চমৎকার একটি সিনেমা। এরপর অর্জুন আমাকে জিজ্ঞেস করে, এই সিনেমায় কি কোনো রোমান্টিক দৃশ্য রয়েছে? আমি বলি, এটি রোমান্টিক-কমেডি সিনেমা। এর উত্তরে সে বলে, আমি তোমার কোনো রোমান্টিক সিনেমা দেখতে চাই না। কেমন যেন অদ্ভুত মনে হয়। তাই আমি তোমার কোনো সিনেমা দেখতে চাই না।

তবে তার সন্তানরা ‘ম্যায় কৃষ্ণা হু’ এবং ‘চক এন ডাস্টার’ সিনেমাতে তার অভিনয় খুব পছন্দ করেছেন বলে জানিয়েছেন জুহি।

Previous articleফারুকের ব্যস্ততা
Next articleডিপজলের ছেলের রাজকীয় বিয়ে

Leave a Reply