ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল, নাবিলা ইসলাম ও গোলাম কিবরিয়া তানভীর সম্প্রতি একটি একক নাটকে কাজ করেছেন। শিরোনাম ‘সে’। জহির করিমের রচনায় নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। অন্তরীপ প্রডাকশন প্রযোজিত নাটকটি সম্প্রতি মিরপুর ডি ও এইচ এস চিত্রায়ণ হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন আনোয়ার হোসেন বুলু।

গল্পে দেখা যাবে, কিছুদিন হলো রক্তিম আর চৈতীর বিয়ে হয়েছে। দাম্পত্য জীবনে তারা বেশ সুখী। কিন্তু গত তিন-চার দিন ধরে রক্তিম লক্ষ্য করে কেউ একজন তাদের দুজনকে এবং তাদের বাড়িটাকে নজরে রেখেছে। ব্যাপারটা নিয়ে রক্তিম চৈতীর সাথে আলোচনা করলেও ভেতরে ভেতরে খুবই চিন্তিত। যে লোকটা নজরে রেখেছে তাকে দেখতে ধান্দাবাজ টাইপের। একদিন দুপুরে চৈতী বাসায় একা। হঠাৎ কলিং বেল বেজে ওঠে। চৈতী ক্লান্ত পায়ে এসে দরজা খুলতেই হুড়মুড় করে সেই লোকটি ঘরে প্রবেশ করে। সে চৈতী কে নানা ভাবে ভয় দেখাতে থাকে। এক পর্যায়ে শারীরিক ভাবে আক্রমণ করলে চৈতী চিৎকার শুরু করে। চৈতী কি পারবে নিজেকে রক্ষা করতে? জানতে হলে দেখতে হবে নাটকটি।

নাবিলা ইসলাম বলেন, ‘রহস্যে ঘেরা নাটকটি। দর্শক দেখবে এক ঘটবে আরেক। বোঝার সুযোগ নেই গল্পটি কোন দিকে যাচ্ছে। বাসায় একা এমন সময় অচেনা একটা মানুষের আগমন দৃশ্যটি করিতে গিয়ে সত্যি সত্যি ভয় পেয়েছিলাম। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবে।’ নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

Previous articleবাবা হারালেন আফরান নিশো
Next articleমাসুদ রানার স্বপ্ন পূরণ

Leave a Reply