মাসুদ রানা। শৈশব থেকে স্বপ্ন দেখেন শোবিজে কাজ করবেন। বেড়ে ওঠার সাথে সাথে রঙিন পর্দায় নিজেকে দেখার স্বপ্ন আরও রঙিন হতে থাকে। তবে কিছুতেই সুযোগ পাচ্ছিলেন না মাসুদ। তাই বলে রানা হতাশ না হয়ে অপেক্ষা করেন। কারণ অপেক্ষার ফল মিষ্টি হয়। অবশেষে মাসুদের কাঙ্খিত স্বপ্নটি ধরা দেয়। প্রথমবারের মতো কাজ করলেন একটি গানচিত্রে।

‘মাশাআল্লাহ’ শিরোনামের মিউজিক ভিডিও দিয়ে মাসুদের স্বপ্ন পূরণ হয়েছে। মাহমুদুর রহমানের কথা ও সুরে গানটিতে কন্ঠ দিয়েছেন ‘আমার বুকে যত কষ্ট আছে’খ্যাত নাসির। সংগীত আয়োজন করেছেন জাহিদ বাসার পংকজ। এতে মডেল হয়েছে শিল্পী নাসির, মাসুদ রানা ও রোদেলা মির্জা। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বি কে শাহীন খান।

মাসুদ রানা বলেন, ‘প্রথমে ধন্যবাদ বিকে শাহিন ভাইকে সুন্দর একটা কাজে এন্টি হিরো হিসেবে আমাকে ডাকার জন্য। চিরকৃতজ্ঞ আমার গুরু সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী স্যারের কাছে। তিনি আমাকে অনুপ্রেরণা দিয়েছেন কাজটি করার জন্য। প্রথম শর্ট নেয়ার সাথে সাথেই আমার ফোনে গুরুর কল। ৩২ সেকেন্ড এর কথায় কাজে আরও সাহস পাই। এক টেকেই শট ওকে। আমি আমার গুরুর কাছে কৃতজ্ঞ সঠিক সময়ে ফোনটা দেয়ার জন্য। সবাই আমার কাজে সন্তুষ্ট। পুরো ইউনিটের সবাই খুবই হেল্পফুল ছিলো। ‘মাশাআল্লাহ’ গানটি খুব শীঘ্রই ‘সিঙ্গার নাসির’ ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। আশা করছি গানের মিউজিক ভিডিওটি সবার পছন্দ হবে।’

Previous articleসজল-নাবিলার ‘সে’
Next articleঅভিনয় ও নির্মাণে ব্যস্ত ওবিদ রেহান

Leave a Reply