স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় জামিন পেয়েছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন। জানা গেছে, আজ বৃহস্পতিবার (১ অক্টোবর) জামিনে তার মুক্তির আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত। এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ইমনের আইনজীবী ঢাকা মহানগর হাকিম আদালতে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মিল্লাত হোসেন তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিকে ২৫ সেপ্টেম্বর শওকত আলী ইমনকে তার ইস্কাটনের বাসা থেকে গ্রেফতার করে রাজধানীর রমনা থানা পুলিশ। শনিবার আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২০ সেপ্টেম্বর রিদিতা রেজা বাদী হয়ে রমনা থানায় যৌতুকের জন্য মারধরের ঘটনায় রমনা থানায় স্বামী শওকত আলী ইমনের নামে একটি মামলা করেন।

উল্লেখ্য, শওকত আলী ইমন ১৯৮৯ সালে ঢাকার হোটেল শেরাটনে চাইম ব্যান্ডের এক কনসার্টে নাট্যঅভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে পরিচিত হন এবং কিছুদিন পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১৭ বছর এক সাথে সংসার করার পর ২০১৩ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। ২০১২ সালে তিনি জিনাত কবীরকে বিয়ে করেন। সেই সংসারও টেকেনি। ২০২০ সালের ফেব্রুয়ারিতে তিনি তৃতীয় বিয়ে করেন। তার নতুন স্ত্রীর নাম হৃদিতা রেজা।

Previous articleবাবার জন্য দোয়া চাইলেন আফরান নিশো
Next articleসৈকতের নাটকে আবারো জুটি বাঁধলেন শিপন-সুহি

Leave a Reply