বর্তমান ফ্যাশন ও রূপচর্চার ক্ষেত্রে মেকওভার একটি গুরুত্বপূর্ণ বিষয়। নিজেকে আরো সুন্দর ও ভালো দেখানোর জন্য রূপচর্চা অপরিসীম। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে রূপচর্চার জন্য সবচেয়ে ভালো স্থান হচ্ছে পার্লার। হেয়ার কাটিং, মেডিকেয়ার রিবন্ডিং, ফেসওয়াশ থেকে শুরু করে ইত্যাদি অনেক কিছু। আর তাই দিনে দিনে গড়ে উঠেছে নতুন নতুন বিউটি পার্লার। মিরপুর ১ নম্বরে বর্তমানে সব থেকে ভালো যে কয়টি পার্লার আছে তাদের মধ্যে জারা বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টার অন্যতম।

মিরপুর এলাকাবাসীদের জারা বিউটি পার্লার পছন্দের একটি পার্লার। বিভিন্ন ওয়েডিং, জন্মদিন পার্টি থেকে শুরু করে সব কিছুরই জন্য নিজেকে তৈরি করার জন্য জারা বিউটি পার্লারের উপর অনেকেই ভরসা করে থাকে। দীর্ঘ কয়েক বছর যাবত জারা বিউটি পার্লার সুনামের সাথে মিরপুর আবাসিক এলাকায় সেবা দিয়ে আসছে। জারা বিউটি পার্লারের মালিক মনে করেন বিউটি পার্লার শুধু মেকাপের ক্ষেত্রে নয় একটি মানুষকে সুন্দর করে তোলার জন্য এবং তার আসল রূপ ফুটিয়ে তোলার জন্য আমরা সবসময় চেষ্টা করি। একটি মানুষ তখনই সুন্দর হয় যখন সে তার নিজের রূপচর্চায় এবং নিজের যত্ন নেবে।

সেই ধারাবাহিকতায় জারা বিউটি পার্লার তার দ্বিতীয় ব্রাঞ্চ উদ্বোধন করেছে সোমবার। এ সময় উপস্থিত ছিলো মিডিয়া ব্যক্তিত্ব থেকে শুরু অনেক খ্যাতিমান লোক। দ্বিতীয় ব্রাঞ্চ উদ্বোধন করে জারা বিউটি পার্লারের মালিক জারা মা। তিনি মনে করেন মা’র থেকে বড় গেস্ট আর কেউ হতে পারে না। মা’র হাত ধরে কোন কিছু হলে সেটা সফলতা আসে অনিবার্য। তাই তিনি তার মা’র হাত দিয়ে তার দ্বিতীয় ব্রাঞ্চ চালু করেন।

Previous article‘নতুন-পুরাতন বিষয় না দর্শক চায় হলে আসতে’
Next articleছন্দে ফিরছেন কোয়েল মল্লিক

Leave a Reply