শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
Uncategorized

৮ বছর পর মিউজিক ভিডিওতে নিরব

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

দীর্ঘ ৮ বছর পর মিউজিক ভিডিওতে মডেল হলেন চিত্রনায়ক নিরব হোসেন। এর আগে ২০১২ সালে কন্ঠশিল্পী কনার গানের মিউজিক ভিডিওতে গাজী শুভ্রর পরিচালনায় তাকে দেখা গিয়েছিলো। দীর্ঘ বিরতি শেষে আবারও মিউজিক ভিডিওর মডেল হলেন নিরব। গানের শিরোনাম ‘শুধু তোর কারণে’। গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় গানটিতে কন্ঠ দিয়েছেন পাপন (ভারত) ও তামান্না প্রমি (বাংলাদেশ)। সুর ও সংগীত আয়োজন করেছেন অদিত। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটিতে নিরবের বিপরীতে মডেল হয়েছেন তামান্না প্রমি। সোমবার গুলশানের একটি অভিজাত রোস্তোরায় মিউজিক ভিডিওটি চিত্রায়ণ হয়েছে। এটি পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

নিরব বলেন, ‘লম্বা বিরতির পর মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। গানের কথাগুলো এতটাই চমৎকার যে প্রস্তাব পাওয়ার পর এক কথায় কাজটি করতে আগ্রহ প্রকাশ করি। পাপন ও তামান্না দারুণ গেয়েছেন। খুব শীঘ্রই গানের মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাবে। আশা করছি দর্শক আমার নতুন মিউজিক ভিডিওটি পছন্দ করবে।’

বর্তমানে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করেছেন নিরব। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজিত স্টার পাইপ এন্ড প্লাস্টিক লিঃ এর ‘স্টার চেয়ার’র বিজ্ঞাপনে প্রথমবার এক সাথে কাজ করেছেন নিরব, পিয়া জান্নাতুল ও ইমন। নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ ও সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ