অভিনয়ের পথচলায় দীর্ঘ দেড় যুগ অতিক্রম করেছেন অভিনেত্রী আসমা পাঠান রুম্পা। ভিন্ন ধরনের চরিত্রে রুম্পা প্রতি নির্মাতাদের চাহিদা সবসময় রয়েছে। তিনি তার অভিনয় গুণাবলী দিয়ে নির্মাতাদের আস্থা তৈরি করে নিয়েছেন। যে কারণে নাটক, বিজ্ঞাপন এবং উপস্থাপনা প্রায় সমানতালেই কাজ করছেন তিনি। এরই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতি কাটিয়ে আবারো নতুন পাঁচ বিজ্ঞাপনে মডেল হলেন তিনি।

ভিশন রাইস কুকার, অনলাইন শপ ডারাজ, আইএফআইসি ব্যাংক, প্রাণ টোস্ট ও ক্লিক সুইচসহ নতুন পাঁচ বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। এরমধ্যে তিনি শেষ করেছেন সবকটি বিজ্ঞাপন চিত্রের কাজ। যার মধ্যে তিনটি প্রচার হচ্ছে বিভিন্ন অনলাইন প্ল্যাটফরম ও টিভি চ্যানেলে। পাশাপাশি রুমান রুনি পরিচালক ‘ফাইভ স্টার’ নামের একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

এ প্রসঙ্গে অভিনেত্রী রুম্পা বলেন, ‘করোনার মধ্যেই আমি পাঁচটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছি। যার মধ্যে তিনটি প্রচারে এসেছে। বাকি দুটি বিজ্ঞাপন প্রচারের অপেক্ষায় রয়েছে। তিনি আরও বলেন, আমি একজন অভিনয় শিল্পী এবং আমার সকল ভাবনা অভিনয়কে ঘিরেই। অভিনয়ের সুযোগ যেখানেই থাকে; তা নাটক চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন- যাই হোক না কেন, আমি তাতে রূপদান করতে উপভোগ করি।

রুম্পা বলেন, অভিনয়টাকে মনেপ্রাণে এতোটাই ভালোবাসি এর জন্য আমি চাকরিও ছেড়ে দিয়েছি। সেবা টেলিকম, বাংলালিংক, রবি টেলিকম-এর মতো বাংলাদেশের বড়-বড় প্রতিষ্ঠানের কাজ করেছি সাত বছর। যেখানে দেশের প্রেক্ষাপৃট অনুযায়ী সবচেয়ে বেশি সেলারি পাওয়ার পরেও শুধু মাত্র অভিনয়ের ক্ষুধার কারণে ছেড়ে দিয়েছি চাকুরী। বিজনেস কলসাল্টানট হিসেবে কাজ করেছি দেশের নামি-দামি প্রতিষ্ঠানের সঙ্গে কিন্তু শর্ত জুড়ে দিয়েছি আমি অফিস করতে পারবো না। জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত অভিনয়ের সঙ্গে থাকতে চাই আমি। এদিকে এখন পর্যন্ত প্রায় ৭০টি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন রুম্পা। পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন ছোট পর্দায়।

Previous articleগৌতম সাহার কোরিওগ্রাফিতে আনজারা’র ব্রাইডাল ফটোশুট
Next article‘হৃদিতা’ ছবির অনুদান বাতিল ও কার্যক্রম স্থগিতের আইনি নোটিশ

Leave a Reply