দেশীয় শোবিজের তরুণ প্রজন্মর মডেল-অভিনয়শিল্পী সামান্তা শিমু। কাজ করছেন বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে। নরসিংদী শিল্পকলা একাডেমী থেকে নাচের তালিম নিয়েছেন। শুরুটা ২০১৭ সালে এয়ারটেলের একটি বিজ্ঞাপনের মাধ্যমে। ২০১৮ তে বাবা মারা যাওয়াতে খুব বেশি মনোযোগ দিতে পারেননি। তবে ২০১৯ পুরোটাই ব্যস্ত ছিলেন অভিনয়ে। এ পর্যন্ত সামান্তা ৫০টিরও অধিক মিউজিক ভিডিও ও ১০টি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

এদিকে গত শনিবার সামান্তা অভিনীত বিটিভিতে প্রচার হয় নাটক ‘শিউলি ফুটার আগে’। সম্প্রতি কক্সবাজারে শেষ করেছেন বন্ধন বিশ্বাস পরিচালিত ‘জাল’ শিরোনামের ওয়েব সিরিজের শুটিং। এছাড়াও প্রথমবারের মতো একটি সচেতনামূলক বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন সামান্তা। এটি নির্মাণ করেছেন আবু তৌহিদ। স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিটিভি’র যৌথ উদ্যোগে বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে। এটি শুধুমাত্র বিটিভিতে প্রচারিত হবে। এর আগে সানমুন ট্রেলার্স, নন্দন পার্ক, মিতালী থ্রিপিস, সুরেশ সরিষার তেল, শরীফ মেলামাইন, ওয়াল্টন ফ্রিজের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন সামান্তা শিমু। কুমার বিশ্বজিৎ, কাজী শুভর মিউজিক ভিডিওতেও তাকে দেখা গেছে।

হঠাৎ করে মিডিয়া আগমন। শখটা হয়ে গেছে পেশা। শুরুতে তেমন সিরিয়াস না থাকলেও এখন অভিনয়টাই ধ্যান জ্ঞান সামান্তার। অভিনয়টাকেই নিজের ক্যারিয়ার হিসেবে নিতে চান তিনি। হতে চান নাটকে নিয়মিত। সামান্তা শিমু বলেন, ‘বর্তমানে মিউজিক ভিডিও বেশি করা হয়। এরইমধ্যে বেশ কয়েকটি নাটকে কাজ করেছি তবে নাটকে চরিত্র নির্ভর শিল্পী হিসেবে নিয়মিত হতে চাই। একজন অভিনেত্রী হিসেবে নিজেকে নাটকে প্রতিষ্ঠিত করতে চাই।’

Previous articleবাসর রাতে হাসানকে ‘লাল কার্ড’ দিলেন ফারজানা রিক্তা
Next articleরানা মল্লিক ও রুশা’র ‘ঘুড়ি’

Leave a Reply