বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
Uncategorized

অপু বিশ্বাসের জন্য বন্ধনের অপেক্ষা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

ঢালিউড কুইন অপু বিশ্বাস সম্প্রতি সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় নাম লেখান তিনি। ছবিটির শুটিং আগামী ১ অক্টোবর শুরু হওয়ার কথা ছিল। কিন্তু গত ১৭ সেপ্টেম্বর মারা যান অপুর মা শেফালি বিশ্বাস। স্বাভাবিক কারণে সিনেমাটির শুটিং শিডিউল পরিবর্তন করা হয়েছে। শুটিং ইউনিট এখন অপু বিশ্বাসের অপেক্ষায় রয়েছেন।

অপু বিশ্বাস এখন তার গ্রামের বাড়ি বগুড়ায় আছেন। সেখানে তার মায়ের শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে। এখন মায়ের আত্মার শান্তির জন্য নিয়মিত উপোস করছেন এই অভিনেত্রী। ১৫ দিন পর (মৃত্যুর দিন থেকে) অনুষ্ঠিত হবে অপুর মায়ের শ্রাদ্ধ। সেই আনুষ্ঠানিকতা শেষ হবে ৩ অক্টোবর। এরপর অপু বিশ্বাসের মানসিক অবস্থা বিবেচনা করে সিনেমাটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা বন্ধন বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘সিনেমার শুটিংয়ের জন্য পুরো ইউনিট আমার অপেক্ষায়। ইউনিটের কাছে আমি কৃতজ্ঞ।’ পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ‘অপুদি আমার কাছে এক সপ্তাহ সময় চেয়েছেন। তার মানসিক অবস্থা আমরাও বুঝতে পারছি। তিনি যেদিন চাইবেন সেদিন থেকেই শুটিং শুরু করবো। এ বিষয়ে প্রযোজকও একমত পোষণ করেছেন।’

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। অনুপম কুমার বড়ুয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করবেন নায়ক নিরব। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। অনুপম কথাচিত্রের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ