শোবিজের দুই প্রিয় মুখ নিরব-ইমন। দুজনে এক যুগেরও বেশি সময় ধরে কাজ করছেন। সম্প্রতি উপস্থাপনা করেও আলোচিত হয়েছেন তারা। তবে দীর্ঘ এক যুগ পর নিরব-ইমন আবারও বিজ্ঞাপনে মডেল হলেন। বিজ্ঞাপনটিতে আরও রয়েছেন পিয়া জান্নাতুল। মডেলিং দিয়ে ইতিমধ্যে যারা নিজেদের একটি ব্রান্ডে পরিচিত করেছেন তাদের অন্যতম পিয়া জান্নাতুল।

দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও সমান তালে কাজ করে চলেছেন তিনি। উপস্থাপনাও সরব তিনি। এছাড়া অভিনয়ের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও কাজ করছেন পিয়া। সেই ধারাবাহিকতায় এবার নিরব-ইমনের সাথে নতুন একটি বিজ্ঞাপনে অংশ নিলেন। পুলিশের চরিত্রে দেখা যাবে তাকে। আজ (২৪ সেপ্টেম্ববার) এফডিসিতে শুরু হয় বিজ্ঞাপনটির চিত্রায়ন। পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা সাইফ চন্দন। জানা গেছে, এটি একটি চেয়ার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন। এখানে ভিন্ন তিনটি লুকে হাজির হবেন নিরব, পিয়া ও ইমন।

বর্তমানে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করেছেন নিরব-ইমন। নিরবের হাতে রয়েছে বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ ও সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’, ডায়েল রহমানের ‘তিতুমীর’, বুলবুল জিলানির ‘রৌদ্র ছায়া’। ইমনের হাতে রয়েছে ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ব্লাড’, সৈকত নাসিরের ‘আকবর’, অঞ্জন আইচের ‘আগামীকাল’ ও ‘কানামাছি’ এবং সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘বীরত্ব’ নামের একটি ছবিতে।

Previous articleপ্রীতিলতা চরিত্রে পরীমনি
Next articleপিয়ার ‘পাপ’ 

Leave a Reply