লকডাউনের পুরোটা সময় জুড়েই ঘরবন্দি ছিলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এ সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব ছিলেন তিনি। তবে এর মধ্যেই শেষ করেছেন আস্ত একটি চলচ্চিত্র। কিন্তু তা নিয়ে ‘টু’ শব্দটিও করেননি এ তারকা। এবার জানালেন ছবিটি নিয়ে। নাম ঠিক না হওয়া ছবিটি গেল জুন মাসে শুটিং করেছেন। প্রথমে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রর পরিকল্পনা থাকলেও কাজ করতে গিয়ে সেটা বিস্তৃত হয়ে ফিচার ফিল্মে রুপ নিয়েছে। মাত্র ১৫ দিনে কাজটি শেষ করেছেন। এটি নির্মাণ করেছেন পিপলু খান। এটি তার দ্বিতীয় চলচ্চিত্র।

জয়া আহসান বলেন, ‘প্যানডেমিক এর মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন বাসায় বসে ভয় আর শঙ্কায় দিনগুলো কাটাচ্ছিলাম, পরিচালক ফোনে বললেন, ‘চলেন ছোট করে একটা শর্ট ফিল্ম বানিয়ে ফেলি।’ তারপর গল্পের মধ্যে গল্প, আর বলতে বারণ নানা কারণে পরে সেটা ফিচার ফিল্ম হয়ে গেলো! ‘প্যানডেমিক এর মধ্যে একটা ছবি শুট করবো তার উত্তেজনাটাই আসল। এত সিরিয়াসলি নেওয়ার কিছু নেই, চলেন করে ফেলি।’ ঠিক এভাবেই একটা ছবির অংশ হয়ে গেলাম।’

অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। অ্যাপেল বক্স ফিল্মস, আবু শাহেদ ইমনের বক্স অফিস মাল্টিমিডিয়ার সঙ্গে জয়ার প্রযোজনা সংস্থা সি-তে সিনেমা এই ছবির প্রযোজনার দায়িত্বে আছেন। আপাতত তথ্য এটুকুই। নিজে প্রযোজক হলেও পরিচালকের অনুরোধে গল্পের রহস্যটা ধরে রেখেছেন। জয়ার মতে, বেশি বলা বারণ। আমার আগামী ছবির আগমনী বার্তা এটুকুই।

Previous article১৬ অক্টোবর খুলছে দেশের সিনেমা হল
Next articleগান ও কবিতা দুটোই অনেক ভালোবাসি: শিরিন মুন্নী

Leave a Reply